বিনোদনসেরা খবর

চরম নেশাখোর! দিনে ১০০ টা সিগারেট না খেলে ঘুম হত না অজয়ের! নিজেই জানান কুকীর্তির কথা

বলিউডের(Bollywood) অন্দরে নানান কেচ্ছা-কাহিনীর কথা উঠে আসে। বলিউডের বড় বড় তারকা থেকে শুরু করে অনেক অভিনেত্রীরাও বিতর্কে জড়িয়ে পড়েন। ঠিক যেমন কিছুদিন আগে গুটখার বিজ্ঞাপন করার জন্য বিতর্কে জড়িয়ে ছিলেন অক্ষয় কুমার(Akshay Kumar), অজয় দেবগন(Ajay Devgan), শাহরুখ খান(Shahrukh Khan)। যদিও কটাক্ষের মুখে পড়ে ক্ষমা চেয়ে নেন অক্ষয় কুমার।

কিন্তু বাকি দুজন ক্ষমা চাননি। শুধু বিজ্ঞাপন নয়, বাস্তবেও নেশাখোরদের তালিকায় নাম রয়েছে অজয় দেবগান, শাহরুখ খানের। অজয় দেবগন বহু বছর ধরে ধূমপানে আসক্ত। এমনকি তিনি প্রতিদিন প্রায় ১০০ টা করে সিগারেট খেতেন। আর নিজে তার এই ধূমপানে আসক্তির কথা স্বীকার করেছিলেন তিনি।

বলিউডে অনেকেই মাদক কাণ্ডের সঙ্গে জড়িত আছেন। কেউ ড্রাগের নেশায় আসক্ত, কেউ আবার কোকেন, সিগারেট কিংবা মদ ছাড়া চলেনা। নেশার দিক দিয়ে একজন অপরজনকে অনায়াসেই টেক্কা দিতে পারে। যদিও এই নেশা অনেকটাই কমিয়ে ফেলেছেন অজয়। তিনি নিজেই বলেছেন যে তিনি এখনো মাঝে মাঝে ধূমপান করেন ঠিকই। কিন্তু আগের মত এক দিনে ১০০ টা সিগারেট আর খাননা।

এর আগেও শাহরুখ খান নিজেরে নেশার কাহিনী সম্পর্কে এক সাক্ষাৎকারে বলেছিলেন। একসময় তারও প্রতিদিন ১০০ টা সিগারেট লাগতো এবং প্রতিদিন প্রায় ৩০ কাপ ব্ল্যাক কফি খেতে তিনি। যদিও এর ফলে শারীরিক ক্ষতির সম্মুখীন হয়েছিলেন বলেও সেটা উল্লেখ করেছেন। অভিনেত্রীদের ক্ষেত্রেও অনেক নেশাখোর রয়েছেন। যার মধ্যে সুস্মিতা সেন, কঙ্গনা রানাউত, রানী মুখার্জি সহ অনেকের নাম রয়েছে।

Related Articles

Back to top button