বিনোদনসেরা খবর

অজয়ের সেরা ১০ ছবির মধ্যে জায়গা করে নিল দৃশ্যম ২, মাত্র ৪ দিনে আয় করলো এত কোটি টাকা

দীর্ঘ প্রতিক্ষার পর অজয় দেবগণের এই ছবির হাত ধরেই পুরোনো জৌলুস ফিরে পেল বলিউড। অন্তত ফিল্ম ক্রিটিকদের তো এমনটাই ধারণা‌। রাত পোহাতেই পর্বতপ্রমাণ ‘দৃশ্যম ২’-এর রেখচিত্র। মুক্তির তৃতীয় দিনেও বেশ ভালোই আয় করেছে ছবিটি। তাহলে চলুন জেনে নেওয়া যাক অজয় দেবগনের সেরা দশ ছবির তালিকায় কত নম্বর স্থান পেয়েছে ‘দৃশ্যম ২’।

গোলমাল এগেইন : ২০১৭ সালের ছবি ‘গোলমাল এগেইন’ মুক্তির প্রথম সপ্তাহান্তে প্রায় ৮৭.৬০ কোটি টাকা আয় করেছিল।

সিংহম রিটার্নস : ২০১৪ সালে মুক্তি পায় অজয় ​​দেবগণের ছবি ‘সিংহম রিটার্নস’। অজয় দেবগণের এই ছবিটি প্রথম সপ্তাহান্তে প্রায় ৭৭.৬৯ কোটি রুপি আয় করেছে।

সন অফ সর্দার : ২০১২ সালে মুক্তি পায় অজয় ​​দেবগনের ছবি ‘সন অফ সর্দার’। মুক্তির সপ্তাহান্তে আয় হয় প্রায় ৬৬.০২ কোটি টাকা।

দৃশ্যম ২ : চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অজয় দেবগণের ছবি ‘দৃশ্যম ২’। প্রথম সপ্তাহান্তে ছবির আয় প্রায় ৬৫ কোটি টাকা। তালিকায় ৪ নম্বরে রয়েছে এটি।

টোটাল ধামাল : পরবর্তী নাম হল ‘টোটাল ধামাল’। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবির প্রথম সপ্তাহান্তে আয় ছিল ৬২.৪০ কোটি টাকা।

তানহাজী : সাল ২০২০ তে মুক্তি পায় অজয় দেবগনের ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। প্রথম সপ্তাহান্তে ছবিটির কালেকশন ছিল প্রায় ৬১.৭৫ কোটি টাকা।

বাদশাহ : ২০১৭ সালে মুক্তি পায় অজয় ​​দেবগনের ছবি ‘বাদশাহ’। অজয় দেবগনের এই ছবিটির প্রথম সপ্তাহান্তের কালেকশন ছিল প্রায় ৪৩.৩০ কোটি টাকা।

বোল বচ্চন : অজয় দেবগনের ছবি ‘বোল বচ্চন’ মুক্তি পায় ২০১২ সালে। এই ছবিটির প্রথম সপ্তাহান্তের কালেকশন ছিল ৪৩.১০ কোটি টাকা।

রেড : ২০১৮ সালে মুক্তি পায় অজয় ​​দেবগনের ছবি ‘রেড’। অজয় দেবগনের এই ছবিটি প্রথম সপ্তাহান্তে ৪২ কোটি রুপি আয় করেছিল।

Related Articles

Back to top button