খেলাভারতসেরা খবর

ধোনিকে বাদ দিয়ে সেরা IPL একাদশ বেছে নিলেন অজিত আগারকার, দেখুন সেই দল

এই মুহূর্তে সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অথবা আইপিএল। আইপিএলকে ঘিরে ভারতের পাশাপাশি সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের এক আলাদা উন্মাদনা দেখা যায়। আর কয়েক দিনের অপেক্ষা তারপর শুরু হতে চলেছে আইপিএল 2022। ইতিমধ্যেই 2022 আইপিএলের নিলাম সম্পন্ন হয়েছে। প্রত্যেকটি ফ্রাঞ্চাইজিই নিলামে নিজেদের দল গুছিয়ে নিয়েছে।

এরই মধ্যে আইপিএলের সর্বকালের সেরা একাদশ বেছে নিলেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার অজিত আগারকার। দীর্ঘদিন ধরে আইপিএল খেলা এবং বিভিন্ন ক্রিকেটারদের পারফরমেন্সের উপর বিচার করে আইপিএলের সর্বকালের সেরা একাদশ বেছে নিয়েছেন আগারকার। তবে অবাক করা বিষয় এটাই যে আগারকার এর সেরা একাদশে স্থান হয়নি মহেন্দ্র সিং ধোনির মতো চ্যাম্পিয়ন ক্রিকেটারের। আগারকার তার এই দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি কে।

এক নজরে দেখে নেওয়া যাক আগারকারের পছন্দের আইপিএলের সেরা আইপিএল একাদশ:-
ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), বীরেন্দ্র সেহওয়াগ, সুরেশ রায়না, বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা), সুনীল নারিন (ওয়েস্ট ইন্ডিজ), ভুবনেশ্বর কুমার, হরভজন সিং এবং আশিস নেহরা।

Related Articles

Back to top button