বিনোদনসেরা খবর

গৌরবের পালক খিলাড়ি কুমারের নামে, সর্বোচ্চ ট্যাক্স দাতা হিসেবে অক্ষয় কুমারকে বিশেষ সম্মানে ভূষিত করল আয়কর বিভাগ

টিনসেল টাউনের সবচেয়ে ব্যস্ত তারকাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। বর্তমানে টিনু দেশাইয়ের সঙ্গে একটি ছবির শ্যুটে ব্রিটেনে রয়েছেন অক্ষয়। হাতে বেশ কিছু কাজ থাকায় এখন বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেতা। ওদিকে তার আসন্ন ছবি রক্ষা বন্ধনের প্রচার কাজেও ব্যস্ত রয়েছেন তিনি।

এমতাবস্থায় আবারও এক গৌরবের পালক যুক্ত হলো খিলাড়ি কুমারের সাথে। জানা গেলো বিনোদন জগত থেকে সবচেয়ে বেশি করে দিয়েছেন অক্ষয়। আর সেই কারণেই তাকে একটি শংসাপত্র এবং বিশেষ সম্মান ফলকও পাঠানো হয়েছে আয়কর বিভাগ থেকে।

বলিউড ভিত্তিক মিডিয়া পোর্টাল পিঙ্কভিলা থেকে পাওয়া খবর অনুযায়ী, এইমুহুর্তে অভিনেতা লন্ডনে তার শুটিং শিডিউল নিয়ে ব্যস্ত থাকায় আয়কর দফতরের এই শংসাপত্র গ্রহণ করেছে তার টিম। বলে রাখা ভালো যে বিগত প্রায় ৫ বছর ধরে তিনি সর্বোচ্চ করদাতা হিসাবে মনোনীত হয়েছেন।

অভিনেতার আয়ের কথা বলতে গেলে, একবছরে সবচেয়ে বেশি চলচ্চিত্রে কাজ করার তালিকায় তার নাম থাকবে শীর্ষস্থানে। তার করা বিজ্ঞাপনের সংখ্যাও নেহাত কম নয়, পাশাপাশি বিভিন্ন নামিদামি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। তাই তার আয়ের অঙ্কটাও নেহাত কম নয়।

তবে একথা অবশ্যই প্রশংসনীয় যে অক্ষয় একজন দায়িত্ববান নাগরিকের কর্তব্য পালন করে যথাযথ সময়ে নিজের ট্যাক্স পে করেন। এই খবর প্রকাশ্যে আসতেই তার শংসাপত্রটি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। দেশবাসীও বেশ মেতে উঠেছে অক্ষয়ের প্রশংসায়।

এদিকে, বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত একটি চলচ্চিত্র দিয়ে অক্ষয় কুমার আবারও একজন শিখ চরিত্রে বড় পর্দায় ফিরবেন। ক্যাপসুল গিল ছবিতে তিনি যশবন্ত সিং গিলের চরিত্রে অভিনয় করবেন তিনি একটি বিপর্যয়ে বহু মানুষের জীবন রক্ষা করেছিলেন। অপরদিকে অক্ষয় অভিনীত রক্ষা বন্ধন এখন মুক্তির অপেক্ষায়।

Related Articles

Back to top button