বিনোদনসেরা খবর

‘হেরা ফেরি ৩’তে অক্ষয়ের জায়গায় দেখা যাবে কার্তিককে’, ছবি থেকে বাদ পড়তেই মুখ খুললেন অভিনেতা

সদ্যই খবর মিলেছে জনপ্রিয় ছবি ‘হেরা ফেরি’র পরবর্তী ছবিতে অক্ষয়ের জায়গায় নেওয়া হবে ‘কার্তিক আরিয়ান’কে। আর তারপর থেকেই প্রতিটি খবরের শিরোনামে বিরাজ করছেন অভিনেতা। আসলে চলতি বছরে অক্ষয়ের পারফরম্যান্স দেখার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া আসছে দর্শকমহলের কাছ থেকে। অনেকেই যেমন এটাকে সঠিক সিদ্ধান্ত বলেছেন তেমনই অনেকে আবার হতাশও হয়েছেন।

আসলে ‘হেরাফেরি’ মানেই মজার প্লট, সঙ্গে অনবদ্য সংলাপে অভিনয়ের দাপট এবং পারফেক্ট কমিক টাইমিং। পর্দায় এই কয়েকটি সমীকরণেই বাজিমাত করেছিলেন পরেশ রাওয়াল, অক্ষয় কুমার ও সুনীল শেট্টি। সেই ছবিরই সিক্যুয়েল শুট হবে শুনে আনন্দে আত্মহারা হয়ে উঠেছিল সিনেমা প্রেমীরা।

তবে এরমধ্যেই খবর মিলেছে, এই কাল্ট ক্লাসিক ছবি থেকে নিজের নাম তুলে নিয়েছেন অক্ষয় কুমার। আর এতেই খানিকটা মুষড়ে পড়ছে ভক্তরা। অক্ষয়কে ছাড়া ‘হেরাফেরি’র কথা ভাবতে পারছেনা অনেকেই‌। তাই সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা নিজে।

‘রাম সেতু’ অভিনেতার কথায় ‘হেরা ফেরি’ তার জীবনের একটি অংশ হয়েছিল। অক্ষয়ের কথায়, ‘অনেক মানুষের মতো আমারও ভালো স্মৃতি আছে। আমারও খারাপ লাগছে যে এত বছরেও পার্ট ৩ করা হয়নি। তবে ছবির চিত্রনাট্য পছন্দ না হওয়ায় সরে দাঁড়িয়েছি ছবি থেকে’।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘হেরা ফেরি’র প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল সাল ২০০০-এ। ছবির চিত্রনাট্য লিখেছিলেন নীরজ ভোরা এবং পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। ছবিটি দর্শকদের এতটাই পছন্দ হয় যে, পরবর্তী সময়ে ২০০৬ সালে এর দ্বিতীয় সিক্যুয়েল বার করে নির্মাতারা।

আর তারপর থেকেই ছবির তৃতীয় পার্টের জন্য অপেক্ষা করছিল দর্শকমহল। বহুল প্রতিক্ষিত সেই ছবির ঘোষণা তো হল বটে, কিন্তু তাতে এবার অক্ষয়কে আর দেখা যাবেনা। পাশাপাশি জানিয়ে রাখি, মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ওয়েলকাম এবং আওয়ারা পাগল দিওয়ানা থেকেও নাকি সরে এসেছেন অক্ষয় কুমার।

Related Articles

Back to top button