বিনোদনসেরা খবর

‘রক্ষা বন্ধনে’র ১০ দিন যেতে না যেতেই নতুন ছবির ঘোষনা অক্ষয়ের, ‘ফ্লপ খেতে খেতে ক্লান্ত হয় না!’ কটাক্ষ নেটিজেনদের

একটা সময় ছিল যখন অক্ষয় মানেই ছবি হিট। যে কোনো ছবিকেই একাই ১০০ কোটির ক্লাবে টেনে নিয়ে যাওয়ার দম রাখতেন এই অভিনেতা। যদিও সে সব এখন অতীত। ‘বেল বটম’, ‘বচ্চন পান্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং সাম্প্রতিক রিলিজ ‘রক্ষা বন্ধন’ এর অকাল ভরাডুবি এবার চিন্তার ছাপ ফেলেছে ট্রেড বিশেষজ্ঞদের কপালে।

সত্যি বলতে বক্স অফিসে চলছে না আর অক্ষয় ম্যাজিক। বচ্চন পান্ডে কিংবা হালের পৃথ্বীরাজ, তার সাম্প্রতিক কালের সব ছবিই ডিজাস্টার। যদিও এই নিয়ে বিশেষ চিন্তত নন খিলাড়ি কুমার। হিট ছবি তিনি দেবেনই এ নিয়ে বদ্ধপরিকর অক্ষয়। আর সেই কারণেই ফ্লপের ধার ধারেন না তিনি। একটার পর একটা মেগা বাজেটের ছবিতে কাজ করে চলেছেন খিলাড়ি কুমার।

প্রসঙ্গত, তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘রক্ষা বন্ধন’ মুক্তি পায় গত ১১ আগস্ট। বয়কট ট্রেন্ড এবং দূর্বল চিত্রনাট্য ইত্যাদি নানান কারণে ম্যাসিভ ফ্লপের সম্মুখীন হয়েছে ছবিটি। শেষ ছবির এখনও ১০ দিনও পার হয়নি ইতিমধ্যেই নতুন ছবির খবর দিলেন অভিনেতা।

তবে এবার আর বড়ো পর্দায় নয়, বরং ওটিটিতে নতুন ছবির খবর দিলেন অক্ষয়। সম্প্রতিই প্রকাশ্যে এসেছে তার আসন্ন ছবি ‘কাঠপুতলি’র টিজার। সম্ভবত এটি একটি ক্রাইম থ্রিলার হতে চলেছে যেখানে একজন সিরিয়াল কিলারকে ধাওয়া করছেন অক্ষয়। পুলিশ অফিসারের চরিত্রে সিরিয়াল কিলারকে ধরতে অক্ষয় চালাবেন তার মগজাস্ত্র।

আগামী শনিবার মুক্তি পাবে ছবির ট্রেলার। এইদিন টিজার শেয়ার করে তিনি লিখেছেন “ইয়ে খেল পাওয়ার কা নেহি, মন টা হ্যায়। অর ইস মাইন্ড গেম মে আপ অর ম্যায় সব কাঠপুতলি হ্যায়”। ছবিতে অক্ষয় কুমারের সাথে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন রাকুল প্রীত সিংকে। জ্যাকি ভাগনানির পূজা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবিটি।

যদিও লাগাতার ফ্লপের পর আবার নতুন ছবির খবরে খুশি হবেন কী দুঃখি, তা নিয়ে দ্বন্ধে রয়েছে ভক্তরা। অনেকেরই মত যে, এবার একবার বিরতি নেওয়া উচিত অক্ষয়ের। একজন তো লিখেইছে, “এই লোকটি কি কখনও বিরতি নেয়,” আবার একজন বলেছেন, “বছরে ৪ টি নয় এবার থেকে মাসে ৪ টি ছবি করবেন অক্ষয়”।

অক্ষয়ের আসন্ন ছবির কথা বললে, সুরিয়ার তামিল ছবি সোরারাই পোত্রুর হিন্দি রিমেকে রাধিকা মদনের বিপরীতেও দেখা যাবে তাকে। অন্যদিকে মাইনিং ইঞ্জিনিয়ার জসওয়ান্ত সিং গিলের জীবনকাহিনীর উপর ভিত্তি করে তৈরি হওয়া আরেকটি ছবির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Related Articles

Back to top button