বিনোদনসেরা খবর

অভিনয় করেই ২৪০০ কোটির মালিক! টাকার জন্য নয়, ভালোবাসি বলেই কাজ করি বললেন অক্ষয় কুমার

বলিউড অভিনেতা খিলাড়ি কুমারের জনপ্রিয়তা এখন তুঙ্গে। বিগত কয়েক বছর ধরেই তিনি যে সব সিনেমায় করছেন সেটি সুপারহিট তকমা পেয়ে যায়। এমনকি তার সিনেমা ১০০ কোটির উপরে বক্স অফিস কালেকশন করতে সক্ষম হচ্ছে। আর তাই এখন বছরে ৩-৫ টা ছবি করা তার কাছে কোন ব্যাপার না। বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে তিনি প্রথমেই থাকবেন। একটি ছবির শুটিং শেষ করার সাথে সাথেই নতুন ছবির কাজ শুরু করে দেন অক্ষয়।

জানা গেছে, বলিউডে এই ব্যস্ততম অভিনেতা ইতিমধ্যেই ২৪০০ কোটি টাকার মালিক হয়ে গিয়েছেন। তবে তার এই সাফল্যের পেছনে কঠোর পরিশ্রমটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনারা জানলে হয়তো অবাক হবেন সপ্তাহে কোন দিন নির্দিষ্ট ছুটি নেন না অভিনেতা। সোম থেকে রবি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে যান অক্ষয় কুমার। কাজ নিয়ে ব্যস্ত থাকতে সবচেয়ে বেশি ভালো লাগে অভিনেতার। যদিও নিন্দুকদের মতে টাকার লোভেই নাকি এই একটার পর একটা ছবি পছন্দ করছেন অক্ষয় কুমার।

তিন দশকেরও বেশি সময় তিনি বলিউডে কাজ করে চলেছেন। আর কাজ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘রোজ সকালে ঘুম থেকে উঠে কাজে যেতে বেশ ভালো লাগে। একটানা কাজ করলে হাতে প্রচুর কাজ থাকবে এটাই স্বাভাবিক। করোনার সময় তো পুলিশ, ডাক্তার থেকে স্বাস্থ্যকর্মী, সংবাদ মাধ্যম সকলেই কাজে বেরিয়েছেন। কারণ টাকা সবারই প্রয়োজন।’ অভিনেতা বলেছেন, ‘আমার কাছে সবই আছে, আমি বেশ ভালো করেই জীবন যাপন করি। আমি আসলে টাকার জন্য নয় বরং ভালো লাগে বলে কাজ করি। যেদিন ভালো লাগবে না আর কাজের প্রতি আগ্রহ হারাবো কাজ কখন বন্ধ করে দেবো।’

তিনি এখন বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। চলতি বছরেই তার প্রায় ছটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘বচ্চন পান্ডে’ থেকে ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’ থেকে ‘রক্ষা বন্ধন’ এই ছবিগুলোতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

Related Articles

Back to top button