বিনোদনসেরা খবর

বার্সেলোনার সঙ্গে মেয়ের নাম জুড়ে দিলেন রণলিয়া! অভিনব কায়দায় নাম জানালেন তারকা দম্পতি

প্রফেশনাল, পার্সোনাল সবকিছু নিয়েই সংবাদের শিরোনামে রয়েছেন বলিউড সুপারস্টার রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সদ্যই বাবা-মা হয়েছেন এই তারকা দম্পতি। কাপুর পরিবারে এসেছে এক ছোট্ট পরি। আর এবার নিজেদের কন্যার নামও ঠিক করে ফেলেছেন তারা।

প্রসঙ্গত, একথা তো ভক্তরা জানেনই যে, রণবীর ফুটবল খেলার বিরাট বড়ো ভক্ত। খেলা দেখার পাশাপাশি নিজেও মাঝে মধ্যে নেমে পড়েন মাঠে। আর এবার চলতি বছরের ফিফা বিশ্বকাপের সময়ই সামনে আনলেন নিজের একমাত্র মেয়ের নাম।

তবে আকর্ষণীয় বিষয় হল এই নামের অর্থ। সংস্কৃত অভিধানের পাশাপাশি বাংলাতেও রয়েছে বিশেষ মানে। এইদিন আলিয়া তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন, আর তাতেই লেখা রয়েছে তাদের একরত্তি মেয়ের নাম।

আলিয়া যে ছবিটি শেয়ার করেছেন, তাতে রণবীর আলিয়ার কোলে খুদে সন্তানের খানিক ঝলক দেখা যাচ্ছে। যদিও পুরো ফোকাসটাই ব্যাকগ্রাউন্ডে রাখা জার্সিতে। নীল-মেরুন রঙের বার্সালোনার জার্সিতে লেখা ‘রাহা’। সংস্কৃতে যার অর্থ জয় এবং বাংলায় , সমৃদ্ধি, আনন্দ, আরাম, শান্তি।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের ৬ নভেম্বর রণলিয়ার কোল আলো করে এসেছে তাদের প্রথম সন্তান। ঘরে লক্ষ্মীর আগমণে খুশির জোয়ার বইছে কাপুর আর ভাট পরিবারে। যদিও খুব বেশি জাঁকজমক বা অনুষ্ঠানের মধ্য দিয়ে যেতে চাইছেননা রণলিয়া। আপাতত পুরো অ্যাটেনশন তাদের মেয়ের উপরেই।

Related Articles

Back to top button