বিনোদনসেরা খবর

বিয়ের সানাই বাজল বলে, এপ্রিলেই সাত পাকে বাঁধা পড়বে রণবীর-আলিয়া, কোথায় বসছে বিয়ের আসর!

বহুদিন ধরে বলিউডে জল্পনা চলছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে। এই জুটির ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, চলতি মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

আবার এটাও শোনা যাচ্ছে, এই বিয়ের অনুষ্ঠান কোন বিদেশ বা দেশের বড় হোটেল বা ডেস্টিনেশন ওয়েডিং হবে না। মুম্বাইতে বসবে রণবীর ও আলিয়ার বিয়ের আসর। পারিবারিক রীতি-রেওয়াজকে মেনেই বিয়ে সম্পন্ন হবে। তবে ভট্ট বাড়িতে কিন্তু বিয়ের আসর বসবে না বলেও শোনা যাচ্ছে। বরং আর কে হাউজে বিয়ে হতে পারে রণবীর ও আলিয়ার।

এখানে ১৯৮০ সালের ২০ জানুয়ারি ঋষি আর নীতু কাপুর বিয়ে করেছিলেন। আবার বিয়ের কথাতে এটাও শোনা যাচ্ছে, চেম্বুরের পৈত্রিক বাড়িতে আলিয়াকে ঘরনী করবেন কাপুর পরিবার। দুই পরিবারের ঘনিষ্ঠ মহলে উপস্থিতিতেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। বলিউডে গুঞ্জন, মাত্র ৪৫০ জন নাকি আমন্ত্রণ পাবেন এই বিয়েতে। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ আগে সমস্ত কাজ মিটিয়ে নেবার অনুরোধ জানানো হয়েছে বিয়ের দায়িত্বে থাকা সংস্থার তরফ থেকে। তবে এখনও পর্যন্ত এই বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি বলিউডের হেভিওয়েট কাপল।

Related Articles

Back to top button