বিনোদনসেরা খবর

‘ছবি ফ্লপ হলে তার দায় নিক তারকারাও’, পারিশ্রমিক ফিরিয়ে দেওয়ার প্রসঙ্গে মুখ খুললেন আলিয়া ভাট

এইমুহুর্তে বি টাউনের ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন আলিয়া ভাট। কিছুদিন আগেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মা হওয়ার খবর। সম্প্রতি তার একটি মন্তব্য ব্যাপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এইমুহুর্তে সমস্ত খবরের শিরোনাম জুড়ে বিরাজ করছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, ইন্ডাস্ট্রিতে বেশ কিছু তারকা আছেন যারা তাদের ছবি ফ্লপ হওয়ার পর বকেয়া পারিশ্রমিক ফেরত দিয়ে দেওয়াতে বিশ্বাস করেন। এই প্রসঙ্গে তিনি আরও জানান যে, ‘আমি একমত যে তারকাদের বেতন ভারসাম্যপূর্ণ হওয়া উচিত’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন যে, একজন তারকা তৈরি হয় কীভাবে? সেটা শুধুমাত্র তার অনুরাগীদের ভালোবাসা দিয়ে। অনেক সময় এমন হয় যে, প্রিয় তারকার জন্য অনুরাগীরা ভিড় জমায় সিনেমা থিয়েটারে। তবে বর্তমানে ছবির চিত্রনাট্য অনেক গুরুত্বপূর্ন হয়ে উঠেছে।

আলিয়ার মতে এখন ছবির বিষয়বস্তু ভালো না হলে দর্শক সেই ছবিকে ছুঁড়ে ফেলে দিচ্ছে। আপনাকে বড় পর্দায় চরিত্র ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য অভিজ্ঞতা আহরণ করাটাও জরুরি। এছাড়া তিনি এও বলেন যে, স্টারডম আসে আপনি মানুষকে যেরকম বিষয়বস্তু উপহার দেবেন, যেভাবে নিজের অভিনয়কে বাকিদের থেকে আলাদা করতে পারবেন তার ওপর।

বক্স অফিসের অনেক অজানা তথ্যের মধ্যে আলিয়া এও জানান যে, বক্স অফিসে ছবিটি ব্যর্থ হলে তারকা কতটা কী উপার্জন করেন। আলিয়া জানান যে, অভিনেতাদের বেতন ছবির বাজেটের সাথে ভারসাম্যপূর্ণ হওয়া উচিত, যদিও কারা কত চার্জ করেন সেই সম্বন্ধে তিনি কিছু বলতে চাননি। তবে এমন অনেক উদাহরনই রয়েছে সেখানে ছবি না চলায় অভিনেতা তার পুরো ফি ফেরত দিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি যে, ‘ডার্লিংস’ সিনেমাটি গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মা দ্বারা প্রযোজনা করা হয়েছে। এই ছবির পরিচালক জসমিত কে রিন। এই ছবিটি আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউ সহ একটি বেশ ব্যতিক্রমী এবং বহুমুখী কাস্ট করে বেশ ডার্ক কমেডি তৈরি করতে চলেছে। এখন দেখার ছবিটি কেমন চলে বলিউডে।

Related Articles

Back to top button