বিনোদনসেরা খবর

অন্তঃসত্ত্বা অবস্থাতেই অ্যাকশন ছবির শুটিং, কীভাবে সামলালেন এতো কাজ, নিজেই জানালেন আলিয়া

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছে এবার দুই থেকে তিন হতে চলেছে রণলিয়া। এবার মা হবেন বলিউডের মোস্ট কিউট অভিনেত্রী আলিয়া ভাট কাপুর। ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। সম্প্রতি হলিউডে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

এদিকে গর্ভে তার প্রথম সন্তান অপরদিকে ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিং। কীভাবে এতোকিছু একসাথে সামলালেন আলিয়া! এই প্রসঙ্গেই অভিনেত্রী জানান, ‘হার্ট অফ স্টোন’ শ্যুটিংয়ের সেটে তার জন্য সব কিছু সহজ করে দিয়েছিলেন নির্মাতারা’।

ভারতের লাখ লাখ মানুষের মনে জায়গা করে নিয়ে আলিয়া এবার পৌঁছে গেছেন হলিউডেও। এবং সেখানেও যে বেশ ভালোই পারফর্ম করছেন তা বলাই বাহুল্য। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় এতো দৌড় ঝাঁপ করা টা কতটা কঠিন ছিলো অভিনেত্রীর জন্য? প্রশ্নের উত্তরে আলিয়া জানান, ‘‘একটুও কষ্ট হয়নি। সহ-অভিনেতা গেল গ্যাডট এবং জেমি ডরনান ক্রমাগত অনুপ্রাণিত করেছেন।’’

তবে এবার বিশ্রামের পালা। আর কোনো ছবিই সাইন করছেননা হলিউড ফেরত এই অভিনেত্রী। এবার সম্পূর্ণ রূপে বিশ্রাম নেবেন তিনি। বেশকিছুদিন আগে এক মিডিয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন আলিয়া। তার সাথে ভাগ করে নিলেন শুটিংয়ের কিছু অভিজ্ঞতার কথা।

গঙ্গুবাঈ জানান, ‘‘হলিউডে আমার প্রথম কাজ। বড় প্রকল্পে ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আতিথেয়তা, যে যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।’’

বিয়ের আড়াই মাসের মাথাতেই সুখবর দিয়েছিলেন রণবীর-আলিয়া। তবে সঙ্গে সঙ্গেই কাজ থেকে ছুটি পাননি তিনি। হাতের প্রোজেক্ট শেষ না করে বিশ্রাম নিতে পারছিলেন না আলিয়া। তবে এবার ছবির দায়িত্ব ছেড়ে দায়িত্ববান মা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button