বিনোদনসেরা খবর

আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক! বলিউডে বিরাট সাফল্যের পর হলিউডে পাড়ি দিচ্ছেন সুন্দরী অভিনেত্রী

আলিয়ার ‘গাঙ্গুবাঈ’ নিয়ে উত্তেজনা চলছে সেই মুক্তির আগে থেকে। আবার মুক্তির পরেও আলিয়ার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক থেকে সমালোচক পর্যন্ত। ইতিমধ্যেই ১০০ কোটির ওপর ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। এই ছবির মাধ্যমেই নতুন এক মাইলস্টোন ছুঁয়েছেন আলিয়া ভাট। একটার পর একটা নতুন রেকর্ড করছেন অভিনেত্রী। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত এই ছবির পড়ে বারবার খবরের শিরোনামে উঠে আসছে আলিয়া ভাটের নাম।

আর এবার আলিয়ার মুকুটে জুড়তে আন্তর্জাতিক স্পাই থ্রিলার হার্ট অফ স্টোনে গল গ্যাডট (Gal Gadot-starrer Netflix film) ও জেমি ডোরন্যানের সঙ্গে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট চলেছে নতুন পালক। বলিউডে কাজের পর খুব শীঘ্রই হলিউডে পা রাখতে চলেছে। আজকে নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফ থেকে এমনটাই ঘোষণা করা হয়েছে।

সেখানে টুইট করে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, ‘একটা ঘোষণা দিয়ে আজকের দিনটা শুরু করছি। আন্তর্জাতিক স্পাই থ্রিলার হার্ট অফ স্টোনে গল গ্যাডট (Gal Gadot-starrer Netflix film) ও জেমি ডোরন্যানের সঙ্গে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট।’ আর এই সুখবর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেছেন অভিনেত্রী। নেটফ্লিক্স ও স্কাইড্যান্সের যৌথ উদ্যোগে আলিয়ার প্রথম হলিউড ছবি তৈরি হতে চলেছে। এই ছবিটির পরিচালনা দায়িত্বে থাকবেন টপ হার্পার।

 

View this post on Instagram

 

A post shared by Gangubai 🤍🙏 (@aliaabhatt)

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্য রায়ের পর এবার অভিনেত্রী হিসেবে হলিউডে পাড়ি দিচ্ছেন আলিয়া ভাট। এই সুখবর দেওয়ার পরই ভক্তদের মধ্যে উচ্ছ্বাস তুঙ্গে।এই ছবিতে ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস’ খ্যাত জেমি ডরনান-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মহেশ কন্যা। অর্থাৎ বোঝাই যাচ্ছে, আলিয়ার কেরিয়ার এখন উর্দ্ধমুখী।

Related Articles

Back to top button