বিনোদনসেরা খবর

‘দেবিনা’ চরিত্রে দূর্দান্ত অভিনয়ের পরেও কাজ নেই ‘কুয়াশা’র হাতে, কোথায় রয়েছেন ‘সহচরী’র খলনায়িকা?

চলতি বছরেই শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori)। কনীনিকা ব্যানার্জী, অরুনিমা হালদার, ইন্দ্রনীল চ্যাটার্জী অভিনীত এই ধারাবাহিক ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। সাংসারিক কূটকচালির বাইরে সম্পূর্ণ ভিন্ন ছকে শুরু হয়েছিল সিরিয়ালটি। যদিও এতে টিআরপি বিশেষ জোটেনি এবং শেষমেষ বাধ্য হয়েই ট্র্যাক বদলাতে বাধ্য হন নির্মাতারা।

টিআরপি বাড়ানোর জন্য অবশেষে খলনায়িকা দেবিনার দ্বারস্থ হতে হয়। এর জন্য অভিনেত্রী কুয়াশা বিশ্বাসের (Kuyasha Biswas) সঙ্গে যোগাযোগ করেন তারা। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা তো জানেনই যে, সহচরীর স্বামীর কলেজ ছাত্রী দেবিনার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। আর সেই সম্পর্কের সূত্র ধরেই সহচরীর বাড়িতে উঠে আসে সে।

শুধু যে বাড়িতে উঠে আসে তাই নয়, তার সাথে সহচরীর স্বামীকেও হাতিয়ে নেওয়ার চেষ্টা করে দেবিনা। তবে সেই সব প্ল্যান বানচাল হয়ে যায় যখন তার বিয়ে হয় সহচরীর দেওরের সাথে। সত্যি বলতে, খলনায়িকা হলেও ধারাবাহিকের অন্য সমস্ত চরিত্রকে ছাপিয়ে গিয়েছিল কুয়াশা বিশ্বাসের অভিনয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কটূ কথা শুনতে হয়নি তাকে।

তবে নেগেটিভ চরিত্র যদি গালাগালিই না পেল তাহলে তার সাফল্য আর কোথায়? আর সেই জায়গায় দাঁড়িয়ে নিজের কাজে সম্পূর্ণ সফল একজন অভিনেত্রী তিনি। তবে প্রশ্ন হলো এই যে, এত জনপ্রিয় একটি ধারাবাহিকে কাজ করেও যোগ্য সম্মান কি তিনি পেয়েছেন? অন্য ধারাবাহিকে কাজের সুযোগ তো দূরের কথা, স্টার জলসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনো পুরস্কার অবধি পাননি তিনি।

এমনকি ধারাবাহিক শেষ হওয়ার পর পর্দাতেও দেখা যাচ্ছেনা তাকে। হঠাৎ করে কোথায় হারিয়ে গেলেন তিনি? সম্প্রতি এই নিয়ে ভক্তরাও বেশ ভালোই ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায়। এতো নতুন নতুন ধারাবাহিক আসছে অথচ তার কোনোটাতেই কুয়াশা নেই। কেন তাদের প্রিয় অভিনেত্রীকে আর দেখা যাচ্ছেনা এই নিয়ে চ্যানেল কর্তৃপক্ষকে প্রশ্নও করেছে তারা।

সূত্রের খবর, এই মুহূর্তে ইন্ডাস্ট্রি থেকে সম্পূর্ণ দূরেই সরে গিয়েছেন তিনি। এই সময়টা গোটাটাই নিজেকে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। গোটা সময়টা তিনি নিজেকেই দিতে চান বলেই জানিয়েছেন। এই যেমন সদ্যই গোয়া থেকে ঘুরে এসেছেন। সেখানকার বেশ কিছু ছবিও ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। যদিও ঠিক কবে পর্দায় ফিরবেন সেই বিষয়ে কোনো মন্তব্যই করেননি তিনি।

Related Articles

Back to top button