বিনোদনসেরা খবর

দক্ষিণ থেকে বলিউডে পাড়ি, এবার শীঘ্রই হলিউডে ডেবিউ করতে চলেছেন সুপারস্টার আল্লু অর্জুন! খুশিতে ডগমগ ভক্তরা

যতদিন যাচ্ছে ততই এগিয়ে চলেছে বিনোদনের দুনিয়া। এক দেশ থেকে আরেক দেশে ছড়িয়ে পড়ছে বিনোদনের ভাষা। এই মুহূর্তে আন্তর্জাতিক স্তরে ভারতীয় ছবির অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। ছবির সাথে সাথে ভারতীয় তারকাদের পপুলারিটিও এখন দেখার মতো। এমনই একজন বহুল আলোচিত ভারতীয় তারকা হলেন আল্লু অর্জুন।

তার সাম্প্রতিক রিলিজ ‘পুষ্পা দ্য রাইজ’ এর সাফল্যের পর প্যান ওয়ার্ল্ড তারকা হয়ে উঠেছেন তিনি। এই ছবির পর বিশ্বের প্রতিটি কোনার মানুষ সমস্বরে একটা কথাই বলছে যে, ‘কী চমৎকার অভিনেতা’! জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে বলিউড তো বটেই হলিউডও তাকে নিয়ে ছবি করতে প্রস্তত।

প্রসঙ্গত সদ্যই নিউ ইয়র্ক সফর সেরেছেন অভিনেতা। আল্লু অর্জুনকে নিউইয়র্কে বার্ষিক ইন্ডিয়া ডে প্যারেডে গ্র্যান্ড মার্শাল হিসাবে দেশের প্রতিনিধিত্ব করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন স্বয়ং নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস। তারপর থেকেই বিশ্বব্যাপী সংবাদপত্রে চেয়ে রয়েছেন অভিনেতা।

তবে সূত্রের খবর, শুধু তার খাতির যত্ন করেই ক্ষান্ত থাকেনি নিউ ইয়র্কবাসী। ইতিমধ্যেই হলিউডের এক বিগ-শট পরিচালক তাকে একটি সুপার হিরো ফ্র্যাঞ্চাইজির জন্য কাস্ট করার আগ্রহও দেখিয়েছেন। শোনা যাচ্ছে এই বিষয়ে ইতিমধ্যেই মিটিংও সেরে ফেলেছেন আল্লু অর্জুন।

২০২২ এর এই বিগ হিটের পর থেকেই বলিউড থেকে শুরু করে বিভিন্ন নামিদামি ব্র্যান্ড থেকে মোটা টাকার অফার পাচ্ছেন আল্লু। এখন যদি তার হলিউড ডেবিউ এর কথা সত্যি হয় তাহলে আল্লু-ফ্যানদের জন্য এটি একটি ধামাকা খবর হবে, তা বলাই বাহুল্য।

যদিও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কোনো হিন্টস পাওয়া যায়নি আল্লু কিংবা তার টিমের থেকে। আপাতত পুষ্পা ছবির পরবর্তী সিক্যুয়েল ‘পুষ্পা দ্য রুল’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন স্টাইলিশ স্টার। এছাড়াও ছবিতে রয়েছে রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাসিল। যদিও প্রোজেক্টের বাকি কাস্ট সম্পর্কে এখনও কোনো ঘোষণা করেনি নির্মাতারা তবে শোনা যাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রিয়মণিরও দেখা মিলবে এই ছবিতে।

Related Articles

Back to top button