বিনোদনসেরা খবর

বিরাট সফল অল্লু অর্জুন, তাই পুষ্পা ২-র বাজেট বেড়ে এবার ৫০০ কোটি! মুক্তির দিন ঘোষণা করলেন নির্মাতারা

কোভিড পরবর্তী সময়ে দেশজুড়ে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে দক্ষিণী ছবিগুলি। আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবিটিও তার ব্যতিক্রম নয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জানা গেছে পুষ্পা’-র সাফল্যের পর এবার আরও ধামাকাদার হতে চলেছে এই ছবির সিকুয়্যাল অর্থাৎ ‘পুষ্পা 2’।

‘পুষ্পা’র টাশন যে হিন্দি বলয়ের দর্শকদের এতোটা জোরে হিট করবে তা ভাবতেও পারেনি কেউ। এমতাবস্থায় নির্মাতারা ছবির সিক্যুয়াল ‘পুষ্প দ্য রুল’কে আরও ধামাকাদার করতে কোনও কসরত ছাড়তে চান না। বেশ কিছুদিন আগেই শোনা যাচ্ছিলো ‘পুষ্পা 2’ তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সাউথ সুপারস্টার বিজয় সেতুপতিকে। ফাহাদ ফাজিল এবং রশ্মিকা মান্দান্না ইতিমধ্যেই আল্লু অর্জুনের সাথে ছবির কাস্টে রয়েছেন। ছবির কাস্টিং থেকে শুরু করে ছবির গল্প সবকিছু নিয়েই নতুন করে ভাবছেন নির্মাতারা।

‘পুষ্প পার্ট 2’-এর জন্য এমন অ্যাকশন সিক্যুয়েন্স এবং স্টান্টের পরিকল্পনা করা হচ্ছে, যা দেখে যেন মুখ রীতিমত বাকরুদ্ধ হয়ে যায় দর্শকমহল। স্পষ্টতই, ছবিটিকে আরও দমদার করে তোলার জন্য বাজেটও বাড়বে। এমতাবস্থায় ‘পুষ্প-দ্য রুল’-এর বাজেট নিয়ে এমন একটি আপডেট পাওয়া গেছে যা দেখে ভক্তদের উত্তেজনা দ্বিগুণ বেড়ে যাবে তা বলাই বাহুল্য।

কিছুদিন আগে অবদি জানা গেছিলো যে আল্লু অর্জুনের এই সিক্যুয়েলের বাজেট হতে চলেছে প্রায় ৩৫০ কোটি। কিন্তু এখন ছবির অন্যতম প্রযোজক ওয়াই. রবিশঙ্কর বলেছেন যে বাড়তে চলেছে ‘পুষ্প 2’-এর বাজেট। সম্প্রতি, হিন্দি বাজারে দক্ষিণের চলচ্চিত্রের যুগ নিয়ে বিজনেস টুডে ম্যাগাজিনের সাথে কথোপকথন করেছিলেন শঙ্কর। তিনি বলেছিলেন যে উত্তর ভারতে ছবিটি প্রচার করতে না পারার জন্য তিনি এখনও অনুতপ্ত।

শঙ্করের কথায়, “দক্ষিণ ভারতের বাইরে ছবিটির সাফল্য দেখে আমরা অবশ্যই অবাক হয়েছি। আমরা জানতাম না এটি এত বেশি সাফল্য পাবে এই কারণে আমরা প্রচারে বেশি সময় দিইনি।” তিনি জানিয়েছেন এবার ছবির বাজেট বেড়ে ৫০০ কোটি পার করতে চলেছে।

শঙ্কর জানান, আল্লু অর্জুন অভিনীত এই ছবির সাফল্য ও জনপ্রিয়তার কথা বিবেচনা করে নির্মাতারা এখন ১০টি ভাষায় এবং অনেক একাধিক দেশে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, শুধু মাত্র ছবির প্রচারেরই খরচ হবে প্রায় ৫০ কোটিরও বেশি। শঙ্করের কথা অনুযায়ী, ছবিটি ২০২৩ সালের আগস্টের মধ্যেই মুক্তি পাবে ছবিটি। যদিও প্রথমে ২০২২-এর মধ্যেই ছবিটিকে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল কিন্তু ছবিটিকে স্ম্যাশ হিট করতে কোনোরকম ত্রুটি রাখতে চাননা নির্মাতারা।

Related Articles

Back to top button