বিনোদনসেরা খবর

‘কোটি কোটি টাকার বিনিময়ে মানুষের ক্ষতি নয়’, ১০ কোটি টাকার বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

একটা সময় বলিউড মানুষের গর্বের জায়গা হলেও এখন সেসব অতীত। দক্ষিণী ঝড়ে রীতিমত কুপোকাত হয়ে পড়েছে বলিউড ইন্ডাস্ট্রি। আর সাথে সাথে মানুষের পছন্দের তালিকাতেও এবার উঠে আসছে দক্ষিণী তারকাদের নাম। আগে যেখানে বলিউড স্টারদের আইকন মানা হতো সেই জায়গায় এখন শোনা যাচ্ছে সাউথ স্টারদের নাম।

এমনই এক জনপ্রিয় অভিনেতা হলেন আল্লু অর্জুন। কিছুদিন আগেই তার ছবি ‘পুস্পা’ সমস্ত রেকর্ড ব্রেক করেছে। রীতিমত প্যান ইন্ডিয়া তারকা হয়ে উঠেছেন তিনি। অভিনয় থেকে তার স্টাইল, সবেতেই তাকে এ ক্লাস রেটিং দিয়েছে দর্শকমহল। তবে সম্প্রতি তিনি যা করেছেন তাতে অভিনেতার বাইরে এবার ভালো মানুষ হিসেবেও আম জনতার মন জিতে নিয়েছেন তিনি।

এখনকার দিনে শুধুমাত্র কমার্শিয়াল বিজ্ঞাপন দিয়েই কোটি কোটি টাকা ঘরে তোলে বলিউড তারকারা। একইসময়ে দাঁড়িয়ে আল্লু অর্জুনের সাফ জবাব, শুধুমাত্র টাকার বিনিময়ে একেবারেই কাজ করতে রাজি নন তিনি। তবে এ সাধারণ নিত্যপ্রয়োজনীয় পণ্যের বিজ্ঞাপন নয়, রীতিমত অস্বাস্থ্যকর পান মশলার বিজ্ঞাপন। যেখানে অজয় দেবগনের মতো বড়ো স্টার শুধুমাত্র মোটা টাকার বিনিময়ে বিমল পান মশলার বিজ্ঞাপনে অভিনয় করতে রাজি হন সেখানে এক কথায় না বলেছেন আল্লু অর্জুন।

বেশ কিছুদিন আগেই অক্ষয় কুমারকেও দেখা যায় বিমল পান মশলার বিজ্ঞাপনে আর কার্যত তারপর থেকেই ট্রোলের বন্যায় ভেসে যায় সোশ্যাল মিডিয়া। এরপর চাপে পড়েই বাধ্য হয়ে বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ায় অভিনেতা। আর এরকমই এক পান মশলা এবং মদ কোম্পানি ১০ কোটি টাকার অফার নিয়ে গেছিলো সাউথ সুপারস্টার আল্লু অর্জুনের কাছে।

তবে সেক্ষেত্রে আল্লু অর্জুন সাফ জানিয়ে দেন যে, সাধারণ মানুষের ক্ষতি করবে এমন কোনো বিজ্ঞাপনে অভিনয় করতে রাজি নন তিনি। অর্থাৎ তিনি যে সাধারণ মানুষকে নিয়ে ওয়াকিবহাল তা শুধু মুখের কথাই নয়, কাজেও করে দেখিয়ে দিলেন। পাশাপাশি এও জানিয়েছেন তিনি যে, ভালো কোনো দ্রব্য হলে অবশ্যই অভিনয় করবেন তিনি।

তবে, শুধুমাত্র যে, মানুষের স্বাস্থ্য সম্পর্কে তিনি সচেতন তাই নয় পরিবেশ সম্পর্কেও সমান সচেতন তিনি। বৃক্ষরোপণ থেকে শুরু করে বিভিন্ন পরিবেশ সচেতনতার কাজে দেখা যায় অভিনেতাকে। সবে মিলিয়ে তিনি যে আসলেই একজন দায়িত্বশীল নাগরিক তা বলাই বাহুল্য

Related Articles

Back to top button