বিনোদনভিডিওসেরা খবর

দেখতে দেখতে ২০০ এপিসোড পার, জমিয়ে সেলিব্রেশনে মাতলো গোটা ‘আলতা ফড়িং’ টিম

বিনোদনপ্রেমী বাঙালির জীবনে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ধারাবাহিক গুলি। মানুষের মনোরঞ্জনের জন্য একের পর এক নতুন নতুন গল্প সাজিয়ে হাজির হচ্ছে চ্যানেলগুলিও। এর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘আলতা ফড়িং’।

শুরু থেকেই দর্রশকদের বিশেষ নজর কেড়েছে এই ‘আলতা ফড়িং’। নবাগতা অভিনেত্রী খেয়ালী মন্ডল আর অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের কমিস্ট্রিই টানছে দর্শকদের। প্রতি সপ্তাহের দূর্দান্ত টিআরপি তো বটেই সম্প্রতি আরেক নতুন পালক যোগ হলো ধারাবাহিকটির নামের সাথে।

সদ্যই ২০০ টি পর্ব সম্পন্ন করেছে খেয়ালী অভিনীত এই ধারাবাহিকটি। যেখানে কোনো কোনো ধারাবাহিক এক দুই মাসের মাথাতেই শেষ হয়ে যাচ্ছে সেখানে সফলভাবে ২০০টি পর্ব সম্পন্ন করা সত্যিই গর্বের বিষয়।

 

View this post on Instagram

 

A post shared by Kheyali Mondal (@kheyaliofficial)

যারা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত তাদের কাছে এই দিনটি কতটা আনন্দের তা কেবল তারাই বুঝবে। প্রসঙ্গত চলতি বছরের প্রথম দিকে শুরু হয়েছিলো ধারাবাহিকটি। শুরু থেকেই দর্রশকদের ভালোবাসা পেয়েছে খেয়ালী আর অর্ণবের জুটি। এমনকি এক দুইবার প্রথম হয়েছে বাংলার মধ্যে।

যদিও সোশ্যাল মিডিয়ায় খুব একটা মাতামাতি দেখা যায়না ধারাবাহিকটি নিয়ে তবে টিআরপি দেখলেই বোঝা যাবে এটি মানুষের কতটা পছন্দের। পাশাপাশি নবাগতা অভিনেত্রীকেও দারুন পছন্দ হয়েছে মানুষের।

আর মানুষের এই ভালোবাসাকে সম্মান জানিয়ে ২০০ বছর পার করে ফেললো ধারাবাহিকটি। সেই খুশিতেই গ্র্যান্ড সেলিব্রেশনে মেতে উঠল গোটা টিম। কেক কেটে পালন করা হলো দিনটিকে। আর সেই মুহূর্তগুলিই ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সাথে ভাগ করে নিলো ফড়িং ওরফে খেয়ালী।

Related Articles

Back to top button