বিনোদনসেরা খবর

‘অপরাজিতা আঢ্যকে সিনেমায় নিয়ে এলাম আমি, এখন খোঁজও নেয় না’, বিস্ফোরক ‘বিন্দুমাসি’ ওরফে অনামিকা সাহা

বিনোদন জগত অনেক সময় অজানা কিছু কাহিনী সামনে আসে। বাংলা হোক বা হিন্দি বিনোদন জগতের নানা কাহিনী সম্পর্কে জানতে আগ্রহ থাকে অনুরাগীদের। বাংলা সিনেমা জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনামিকা সাহা। যদিও নায়িকার তুলনায় খলনায়িকা হিসেবেই তার পরিচিতি সবচেয়ে বেশি।

তার সেই আইকনিক চরিত্র বিন্দু মাসির কথা মনে আছে সকল দর্শকদের। এখনো বাঙালির মনে বিরাজ করছেন অনামিকা সাহা। একসময় বাংলা সিনেমা জগতে চুটিয়ে কাজ করেছেন তিনি। বহু ছবিতে তার দুর্দান্ত অভিনয় প্রশংসা করেছেন সকলে। তবে বর্তমান সময়ে খুব একটা অভিনয় করতে দেখা যায় না অভিনেত্রীকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি পুরনো দিনের কথা তুলে ধরেছেন।

যেখানে তার গলায় আক্ষেপের সুরে এসেছে। বাংলার আরেক জনপ্রিয় অভিনেত্রী তথা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে নিয়ে কিছু কথা বলেছেন তিনি। তিনি বলেন যে টলিউডের একাধিক অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি। অপরাজিতা আঢ্যকে তিনি হাত ধরে অভিনয় জগতে নিয়ে এসেছিলেন। তবে টলিউডের জনপ্রিয়তা পাবার পরও কোনদিন অনামিকার সাহার কৃতিত্ব তিনি তুলে ধরেননি।

একরাশ ক্ষোভ ও আক্ষেপের সুর উঠে এসেছে অভিনেত্রীর গলায়। উল্লেখ্য, সত্তরের দশকে ‘আশার আলো’ ছবি দিয়েই অনামিকা সাহা ক্যারিয়ার শুরু হয়েছিল। বিনোদন জগতে প্রবেশের আগে তার নাম ছিল ঊষা। কিন্তু অভিনয় শুরুর আগে তিনি নাম পাল্টে হয়ে যান অনামিকা সাহা।

Related Articles

Back to top button