বিনোদনসেরা খবর

আসতে চলেছে বহু প্রতীক্ষিত ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল, সালমান ছাড়াও ছবিতে থাকছে একাধিক টুইস্ট!

সমস্ত জল্পনাকে সত্যি করে আসতে চলেছে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত অনীশ বাজমী পরিচালিত তারকাবহুল কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল। ‘নো এন্ট্রি-২’ দিয়ে ফের একত্রিত হতে চলেছেন সালমান খান, ফারদিন খান এবং অনিল কাপুর। বেশ কিছুদিন ধরেই ‘নো এন্ট্রি-২’ নিয়ে বি টাউনে গুঞ্জন শুরু হয়েছে। অনীশ বাজমি নিজেই নিশ্চিত করেছেন সালমন খান, ফারদিন খান আর অনিল কাপুর ফিরছেন ‘নো এন্ট্রি ২’ নিয়ে। সিনেমার কাজও শুরু হতে চলেছে শীঘ্রই।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনীশ বাজমি পরিচালিত ‘ভুলভুলাইয়া-২’। হরর-কমেডি এই মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি এবং টাবু। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রা প্রমুখ অভিনেতারা। এই সিনেমা নিয়েই একটি সাংবাদিক সম্মেলনে ‘নো এন্ট্রি-২’ নিয়ে মুখ খুলেছেন তিনি। তিনি জানান খুব শীঘ্রই ছবির কাজও শুরু করতে চলেছেন তিনি।

২০০২ সালের তামিল ছবি ‘চার্লি চাপলিন’-এর রিমেক ছিল ‘নো এন্ট্রি’। যেটি ২০০৫ সালে সবচেয়ে বেশি ব্যবসাও করেছিল বক্স অফিসে। দীর্ঘ ১৭ বছর পর ছবির সিক্যুয়েল আনতে চলেছেন তিনি। সিনেমা প্রসঙ্গে তিনি জানান তার পরবর্তী সিনেমা ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। এইদিন পরিচালক অনীশ বাজমি জানিয়েছেন, ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলে থাকছেন সালমান খান। তার সঙ্গে থাকছেন অনিল কাপুর এবং ফারদিন খানও। একটি সাক্ষাৎকারে অনীশ আজমি জানান, ‘আমি সালমানের সঙ্গে ছবির ব্যাপারে ইতোমধ্যে চার-পাঁচ বার কথা বলেছি। তাকে বলে দিয়েছি জলদি কাজ শুরু করতে হবে। সালমানও খুব সিরিয়াস ছবিটা নিয়ে। সালমান ভাই তো থাকছেনই, অনিল কাপুর আর ফারদিন খানও এই ছবির অংশ হচ্ছেন।’

এর আগেও প্রযোজক বনি কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার কাছে ‘নো এন্ট্রি ২’-এর চিত্রনাট্য তৈরিই আছে। তিনি শুধু সালমান খানের জন্য অপেক্ষা করছেন। এবারের ছবির নাম হতে পারে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। বনি তখন এই প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘নো এন্ট্রি মে এন্ট্রির স্ক্রিপ্ট যেটা আমার কাছে আছে, ওটা নো এন্ট্রির থেকেও ভালো। কিন্তু এই ছবি সলমনকে ছাড়া বানানো সম্ভব নয়।’

মিডিয়া সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ‘অভিনয়ের পাশাপাশি ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটি প্রযোজনাতেও রয়েছেন বলিউডের ভাইজান। ‘নো এন্ট্রি-২’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান খান ফিল্মস, বনি কাপুর এবং জি স্টুডিও প্রযোজক।

Related Articles

Back to top button