বিনোদনসেরা খবর

২ বছর বিরতির পর কামব্যাক, ‘সংবাদ পাঠিকা’র ভূমিকায় পর্দায় ফিরছেন ‘জড়োয়া’ ওরফে অঙ্কিতা

দীর্ঘদিন বিরতির পর আবার কাজে ফিরছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার(Ankita Majumder)। প্রায় দুই বছর অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। এর কারণ হল তার মা হওয়া। আবার তার শশুরবাড়ি গুয়াহাটিতে হওয়ায় লকডাউনের ফলে তিনি আটকে পড়েন। এরপরে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। তারপর সন্তানের জন্য ব্যস্ত থাকার দরুন অভিনয় থেকে কিছু সময়ের জন্য বিরতি নিয়েছিলেন অঙ্কিতা।

আর এবার সন্তান একটু বড় হতেই জি বাংলার নতুন সিরিয়াল ‘গৌরী এল’ দিয়ে অভিনয়ে ফিরছেন তিনি। এখানে একজন সংবাদ পাঠিকা আনন্দীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। অভিনেত্রী জানিয়েছেন এই দু বছরে অনেক কাজের চরিত্রর অফার তার কাছে এলে সেটা পছন্দ হয়নি। কিন্তু আনন্দীর চরিত্রে অভিনয় করতে দ্বিতীয়বার ভাবেননি অঙ্কিতা। আসলে এই চরিত্রের মধ্য দিয়েই নিজের জীবনকে তুলে ধরবেন তিনি।

কারণ একসময় সংসার ও সন্তানকে সামলাতে গিয়ে নিজের পেশা থেকে দূরে সরে গিয়েছিলেন অঙ্কিতা। আর চরিত্রের মাধ্যমে সেটিকে পর্দায় তুলে ধরবেন তিনি। এই গৌরী এলো ধারাবাহিকে তিনি বাড়ির ছোট বউ। এই বাড়ির লোকেরা পুরনো ধারণায় বিশ্বাসী। এর ফলে সারাক্ষণ পূজো পার্বণ চলতে থাকে। তিনিও ঈশ্বরবিশ্বাসী হয়েও পুজো এবং উপোসে বিশ্বাসী নয়। কিন্তু তবুও চুপচাপ সমস্ত কিছু মেনে নেয়। আর এর মধ্যেই নিজের পেশাদার জীবনে ফেরার তাগিদ অনুভব করে আনন্দি।

যদিও অভিনয়ে ফেরার কারণে মেয়েকে শ্বশুর শাশুড়ির কাছে রেখে আসাতে একটু হলেও মন খারাপ অঙ্কিতার। কিন্তু তার পেশাদার জীবন কখনোই মাতৃত্বের ওপর প্রভাব ফেলবে না বলেও মনে করেন অঙ্কিতা।

Related Articles

Back to top button