বিনোদনসেরা খবর

অনেক বদলে গিয়েছে ঐন্দ্রিলা! পুরোনো প্রেমিকাকেই ফিরে পেতে চান অঙ্কুশ, আক্ষেপের বার্তা পোস্ট অভিনেতার

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি বা পাওয়ার কাপল বলতে তাদের নাম প্রথমে আসবে। দীর্ঘ বেশি সময় দুজন একসঙ্গে সম্পর্ক রয়েছেন। তাদের বিয়ের জন্য অপেক্ষায় রয়েছেন অসংখ্য অনুরাগীরা। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কথা হচ্ছে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা(Ankush Hazra) এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে(Oindrila Sen) নিয়ে।

এই জুটি সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়। মাঝেমধ্যে দুজনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন তারা। তবে এবার হঠাৎ করে মাঝরাতে মন ভাঙ্গা একটা পোস্ট করেছেন অঙ্কুশ। আসলে এই মন ভাঙা মানে বিচ্ছেদ নয় বরং একটু আদুরে বার্তায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অঙ্কুশ।

অভিনেতা মনে হয়েছে তার প্রেমিকা ঐন্দ্রিলা অনেকটাই বদলে গিয়েছে। তবে এই বদল শারীরিক গঠনের দিক দিয়ে। তাই বিচ্ছেদের কোন প্রশ্নই আসে না। আসলে ব্যাপারটা খুলে বলা যাক। এদিন মাঝরাতে একটি পোস্ট করেছেন অভিনেতা। যেখানে তিনি লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেলো। অনেক চেষ্টা করছি চকোলেট, ফাস্ট ফুড মিষ্টি আর আরও অনেক কিছু ওর মুখে দেওয়ার। আমার পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’।

এর সাথে ঐন্দ্রিলার পুরনো দিনের আর বর্তমান সময়ের ছবি। আগে যেখানে গোলুমোলু দেখতে ছিল ঐন্দ্রিলা, এখন অনেক শারীরিক কসরত করার পর চেহারার আমূল পরিবর্তন হয়েছে। এখন তিনি লাস্যময়ী সুন্দরী হয়ে উঠেছেন। তবে অঙ্কুশের সেই আগের গোলুমুলু প্রেমিকাকেই পছন্দ। এই পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রী এখন নতুন ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত, তাই নায়িকা সুলভ চেহারা করা একান্ত প্রয়োজন।

Related Articles

Back to top button