বিনোদনসেরা খবর

‘একসময় স্টেশনে কেটেছে রাত দিন ‘, আজ মাত্র ১৯ বছর বয়সেই নিজের গাড়ি কিনলেন দীপা ওরফে স্বস্তিকা

রবিবাসরীয় সকালেই নতুন সুখবর শোনালেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের হাত ধরে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন দীপা। নবাগতা হলেও বর্তমানে ইন্ডাস্ট্রিতে বেশ ভালো রকমের জায়গা করে নিয়েছেন। দীর্ঘ স্ট্রাগলের পর অবশেষে অভিনেত্রীর ঘরে এল তার কাঙ্খিত পক্ষীরাজ।

একথা খুব কম মানুষই জানেন যে, স্বস্তিকা আসলে দক্ষিণ চব্বিশ পরগনার মেয়ে। সদ্য উচ্চমাধ্যমিক পাশ করা স্বস্তিকা ইন্ডাস্ট্রিতে আসেন ‘সরস্বতীর প্রেম’ সিরিয়ালের হাত ধরে। তারপরেই সুযোগ আসে ‘অনুরাগের ছোঁয়া’তে অভিনয় করার। আর তাও আবার একেবারে মূখ্য ভূমিকায়।

ধারাবাহিকে দীপান্বিতা ওরফে দীপার চরিত্রে দেখা যাচ্ছে তাকে। আসলে অভিনয়টা তার ছোটবেলার স্বপ্ন, সেই কোন ছোটোবেলায় রাঘদীঘি থেকে নিয়মিত যাতায়াত করে অডিশন দিতে আসতেন তিনি। কত রাত যে স্টেশন চত্বরে কেটেছে তার ইয়ত্তা নেই। শুধুমাত্র টিকে থাকার অদম্য জেদ নিয়ে লড়াই করে গেছেন।

আর এই দীর্ঘ স্ট্রাগলের ফল আজ তার সামনে। সদ্যই গাড়ি কিনেছেন স্বস্তিকা। বর্তমানে একটি সাদা রঙের বলেনো গাড়ির মালিক তিনি। মারুতি সুজুকির এই গাড়ির দাম শুরু হয় ৬.৪২ লক্ষ থেকে। এর সর্বোচ্চ দাম ৯.৬০ লক্ষ অবধি হতে পারে। গাড়িটি কিনেই এই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

একটি কাঁচা হলুদ রঙা শাড়ি পরে গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। গাড়ি কেনবার খবর দিতেই কমেন্ট বক্সে অভিনন্দনের বন্যা। কো-স্টার থেকে অনুরাগী, শুভেচ্ছা জানানোর হিড়িক পড়ে গিয়েছে। দিব্যজ্যোতি দত্ত , রূপাঞ্জনা মিত্র প্রত্যেকেই জানিয়েছেন ভালোবাসা।

প্রসঙ্গত, এইমুহুর্তে বাংলা টেলিভিশনের অন্যতম হট টপিক ‘অনুরাগের ছোঁয়া’। গত কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা ধরে রাখছে এই মেগা। সূর্য-দীপার মধ্যে যে টানটান টানাপোড়েন চলছে তাতে টিআরপি তো বাড়ারই ছিল। এমতাবস্থায় সূর্য নিজের ভুল খানিকটা বুঝতে পারলেও ভাগ্যের ফেরে দীপা মৃত্যুমুখে। আগে কী হবে তা জানার জন্য অবশ্যই দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

Related Articles

Back to top button