Aparajita Ghosh

Moumita

‘দেখেই ভয় লাগছে, একদম বিশ্রী’, হেয়ারকাট করতেই ট্রোলড ‘এক্কা দোক্কা’র অনন্যা! মোক্ষম জবাব অপরাজিতার

বর্তমানে বাংলা টেলিভিশনে বেশ সংকটই নেমে এসেছে বলা চলে। কিন্তু তার মধ্যেও বেশ কিছু ধারাবাহিক বেশ চলছে। আর সেইসমস্ত ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা মানুষের কাছে বেশ জনপ্রিয়। এই টেলি ইন্ডাস্ট্রির এক অতি পরিচিত মুখ অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das) । তিনি এক্কা দোক্কা (Ekka Dokka) ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন।

অপরাজিতা ঘোষ দাসের জনপ্রিয়তা এখানে আকাশ নীল (Ekhane Akash Nil)-এর মতো কালজয়ী সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে। এখন তিনি এক্কা দোক্কা র অনন্যার চরিত্রে অভিনয় করছেন। তবে সম্প্রতি তিনি এক ভিন্ন কারণে লাইমলাইটে এসেছেন। চুলের স্টাইলের জন্যই চর্চায় অপরাজিতা।

বিষয়টা হলো সম্প্রতি নতুন হেয়ারকাট (New Haircut) করিয়েছেন অপরাজিতা। কলকাতার এক নামী স্যালোঁ-তে গিয়ে একেবারেই বদলে ফেললেন নিজের লুককে। আর সেই কারনেই সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ চলছে তাকে নিয়ে। লুক নিয়ে রীতিমত কটাক্ষ করা হয় অভিনেত্রীকে।

কমেন্ট সেকশনে কেও অপরাজিতার নতুন ছাঁটকে কেও বলেন, ‘পুরো পাখির বাসা’, তো কারো মতে তাকে নাকি একদম ‘মানসিক রোগী’ লাগছে! শুধু তাই না, অনেকেই তার চুলের এই স্টাইলকে ‘কাক ছাঁট’ বলেও খিল্লি করেন। তবে শুধু নিন্দুকেরাই নয়, কনডম ভক্তও বলেন যে, ‘খুব পছন্দের অভিনেত্রী আপনি, তবে এই হেয়ারকাটটা ভালো লাগছে না’।

এদিকে আলোচনার মধ্যে নিজেদের মানরক্ষা করতে আসরে নামে বিখ্যাত স্যালোঁ সংস্থা। তাদের তরফে প্রতিক্রিয়া দেওয়া হয় যে, ‘উনি এমনটাই চেয়েছিলেন। চপি অ্যান্ড এজি, এতে সমালোচনার কিছু নেই’।

অপরাজিতা ঘোষ দাস,Aparajita Ghosh Das,এক্কা দোক্কা,Ekka Dokka,এখানে আকাশ নীল,Ekhane Akash Nil,অভিনেত্রী,Actress,New Haircut

অপরাজিতা অবশ্য এসবকে মোটেই পাত্তা দেননি। তিনি তার সম্প্রতি করা পোস্টে লিখেছেন, ‘নিজের মতো থাকো, লোকজন দেখুক সত্যিটা, তোমার খামতি, অপূর্ণতা, কতটা অদ্ভূত-আজব অথচ সুন্দর আর সম্মোহিনী শক্তির অধিকারি তুমি’।