বিনোদনসেরা খবর

দর্শকদের মন জিতে নিয়েছে ‘অপরাজিত’, বক্স অফিসে কত কোটি কামাতে পারল অনীক দত্তের সিনেমা!

শুরু থেকেই ‘অপরাজিত'(Aparajito) ছবিটি ছিল চর্চার কেন্দ্রে। সত্যজিৎ রায় লুকে অভিনেতা জিতু কমলের(Jeetu Kamal) প্রথম ছবি প্রকাশ্যে আসার পরই দর্শকদের মধ্যে আলাদা কৌতুহল তৈরি হয়। তবে ছবিটি প্রথমে বেশি সিনেমা হলে মুক্তি পায়নি। মাত্র ২২ টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল এই ছবিটি। এমনকি নন্দনে জায়গা হয়নি এই ছবির।

পরবর্তীকালে বিভিন্ন জায়গার শো হাউজফুল থাকার জন্য হল সংখ্যা বেড়ে ৬০-এ দাঁড়িয়েছে। যদিও এখন ১০০-এর কাছাকাছি হল সংখ্যা পেয়েছে বলেও শোনা যাচ্ছে। বেশিরভাগ সিনেমা হলে হাউসফুল থাকার দরুন বোঝাই যাচ্ছে, বক্সঅফিসে ভালো ব্যবসা এনেছে এই ছবি।

এবার প্রশ্ন হল তাহলে ছবি তৈরি করতে কত টাকা খরচ হয়েছে? এক সপ্তাহের বক্স অফিস কালেকশন রিপোর্ট অনুযায়ী, প্রায় দেড় কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। সিনেমার সাফল্যের পর বিরাট খুশি হয়েছেন পরিচালক নিজেই। তিনি বলেছেন যে ‘বেশি সংখ্যক মানুষ ছবি দেখলে ভালো তো লাগবেই। ছবি ভাল ব্যবসা করলে প্রযোজকদেরও ভালো লাগবে। আমারও ভালো লাগবে। কারন তাহলে ভবিষ্যতে ছবিতে লগ্নি করার উৎসাহ বাড়বে।’

ছবি তৈরি করতে কতটা বাজেট ছিল এবং কত পরিমান লাভ করতে পারলো সেই ছবি তা জানতে আরো কিছুদিন সময় লাগবে! এই ছবির প্রযোজক ফিরদৌসল হাসান বলেছেন যে ছবির বাজেট মোটামুটি ১ কোটির বেশি। তাই যেভাবে এগোচ্ছে ছবির অগ্রগতি, সেখানে খুব খুশি হয়েছেন প্রযোজক। আগামী দিনে আরো ভালো ব্যবসা করতে সক্ষম হবে এই সিনেমা, এমনটাই মনে করছেন নির্মাতারা।

Related Articles

Back to top button