বিনোদনসেরা খবর

বাংলা সিনেমার জয়জয়কার, ‘কেজিএফ ২’-কে হারিয়ে দিল জিতু কমলের ‘অপরাজিত’

নন্দনে জায়গা হয়নি ‘অপরাজিত'(Aparajito) ছবির। কিন্তু তাতে সফলতা আটকে রাখা যায়নি। ‘কামাল’ করে দেখিয়েছেন পরিচালক অনীক দত্ত, অভিনেতা জিতু কমল(Jeetu Kamal)। গত ১৩ ই মে মুক্তি পেয়েছে ‘অপরাজিত’ সিনেমাটি। বাংলার গুটিকয়েক সিনেমা হলে মুক্তি পেয়েছিল এই সিনেমা।

কিন্তু পরবর্তীকালে ছবির অসাধারণ সাফল্যের পর হল সংখ্যা যেমন বেড়েছে, ঠিক তেমনি বেশিরভাগ হলে ঝুলছে হাউসফুল বোর্ড। এখন কলকাতা জুড়ে চারিদিকে শুধু অপরাজিত নিয়ে চর্চা। নেটমাধ্যমেও একটার পর একটা অসাধারণ রিভিউ দিচ্ছেন নেটিজেনরা। এখন যত দিন যাচ্ছে দর্শকদের চাপের মুখে স্ক্রীন সংখ্যাও বেড়েছে।

সোশ্যাল মিডিয়ায় নানা ছবি দর্শকদের সঙ্গে ভাগ করে নিচ্ছে অভিনেতা নিজেও। কলকাতার পাশাপাশি এই ছবি হাউসফুল যাচ্ছে মুম্বাইয়ের মাল্টিপ্লেক্সে। জুহুর একটা মাল্টিপ্লেক্সের ছবি সম্প্রতি শেয়ার করেছেন অভিনেতা নিজেই। তবে এইসব এর মাঝেও আরেকটি বিরাট খবর হল দক্ষিণের ব্লকবাস্টার ছবি ‘কেজিএফ চ্যাপটার টু’ কেও ছাপিয়ে গিয়েছে অপরাজিত।

এই মুহূর্তে অপরাজিত-র IMDb রেটিং ৯.৩, আর কেজিএফ চ্যাপটার টু এর IMDb রেটিং এখন ৮.৯। বর্তমান সময়ের বাংলা ছবিগুলোর সাথে দক্ষিণের ব্লকবাস্টার ছবিকে টেক্কা দিয়েছে অপরাজিত। বাংলা সিনেমার ক্ষেত্রে এই সাফল্য অত্যন্ত গর্বের। প্রসঙ্গত, সত্যজিৎ রায়ের ১০১ তম জন্মবার্ষিকী উপলক্ষে মুম্বাইতে এই অপরাজিত ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। সেখানে পরিচালক শ্যাম বেনেগাল এর থেকেও প্রশংসা পেয়েছিল। এমনকি সন্দীপ রায়ও প্রশংসা করেছেন এই ছবির।

Related Articles

Back to top button