বিনোদনসেরা খবর

কামাল করছে ‘অপরাজিত’, এবার দক্ষিণের রাজ্যেও পাড়ি বাংলা সিনেমার, শোয়ের সংখ‍্যা ২২ থেকে বেড়ে ৬০

সত্যি সত্যি কামাল করে দেখিয়েছেন অভিনেতা ‘জিতু কমল'(Jeetu Kamal)। অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি ফুটিয়ে তুলেছেন ‘অপরাজিত'(Aparajito) ছবিতে তার চরিত্র। এখন চারিদিকে বাংলা ছবির জয়জয়কার। সবার মুখে একটাই নাম অপরাজিত। তবে এবার শুধু বাংলা নয়, বাংলার পাশাপাশি আরও ৮ রাজ্যে চলছে এই সিনেমা।

গত ১৩ ই মে মুক্তি পেয়েছিল অনীক দত্তের ছবি অপরাজিত। শুরুর দিকে এই ছবি মাত্র ২২ টি হলে মুক্তি পেয়েছিল। এমনকি সত্যজিৎ রায়ের প্রিয় জায়গা নন্দনেও স্থান হয়নি এই ছবির। অন্য জায়গায় যেসব সিনেমা হলে এই ছবি ধরেছিল সেখানের শো টাইম ঠিকঠাক ছিল না। এই সময়ের বিভ্রাটের কারণে অনেক দর্শক ছবিটি দেখতে পারবেন না বলেও আফসোস প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়।

তবে প্রায় সব জায়গায় শো হাউজফুল হওয়ার দরুন হল সংখ্যা বাড়ানো হয়েছে। এখন শো সংখ্যা হয়ে দাঁড়িয়েছে ৬০ টি। এই সপ্তাহের শেষে সেই সংখ্যাটি ১০০ ছোঁবে বলে আশাবাদী সিনেমার প্রযোজকরা। বাংলাতে বিভিন্ন হলে হাউসফুল হওয়ার পাশাপাশি মুম্বাইতে হাউসফুল হয়েছে এই ছবি। আর এবার ঝাড়খন্ড, উড়িষ্যা, হায়দ্রাবাদ, উত্তরপ্রদেশ, আসাম, দিল্লি, গুজরাট এই সব রাজ্যে দেখানো হবে এই ছবি।

এখন গোটা দেশে দক্ষিণী ছবির জয়জয়কার। সেখানে সেইসব রাজ্য বাংলা ছবি চলবে এটাই বিরাট ব্যাপার। বাংলা ছবি বিশাল ভালো ব্যবসা করতে পারে বলে মনে করছেন ছবির প্রযোজক। এই অপরাজিত ছবি ‘কেজিএফ চ্যাপটার টু’ কেও টেক্কা দিতে সক্ষম হয়েছে। কেজিএফ ২-এর আইএমডিবি রেটিং এখন ৮.৯, সেখানে অপরাজিত রেটিং ৯.৪।

Related Articles

Back to top button