বিনোদনসেরা খবর

ডেঙ্গুতে আক্রান্ত অরিজিৎ সিং-র স্ত্রী, এখন কেমন আছেন তারকা পত্নী?

একের পর এক দুঃসংবাদ। ঐন্দ্রিলা শর্মার পর এবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অরিজিৎ সিংয়ের (Arijit Singh) স্ত্রী কোয়েল রায় সিং (Koyel Roy Singh)। সূত্রের খবর, এইমুহুর্তে মুর্শিদাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা গেছে ডেঙ্গুর কবলে পড়েছেন অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল।

গত কয়েক মাসে গোটা বঙ্গেই ভয়াবহ আকার নিয়েছে ডেঙ্গু রোগের প্রকোপ। বিশেষ করে কলকাতা এবং কলকাতা সংলগ্ন এলাকায় তো ছেয়ে গেছে এই জ্বর। শহরতলীর মানুষজন তো বটেই, পাশাপাশি রেহাই পাচ্ছেননা শত প্রোটেকশনে থাকা তারকারাও। সম্প্রতি মশাবাহিত এই ডেঙ্গু থাবা বসিয়েছে অরিজিৎ সিংয়ের বাড়িতে।

গায়কের স্ত্রী এমনিতে যথেষ্টই প্রচার বিমুখ। বরাবরই লাইট ক্যামেরা থেকে একটু দূরে থাকতে পছন্দ করেন তিনি। স্বামী এতবড়ো গায়ক হওয়া সত্ত্বেও একেবারেই সাদামাটা জীবন কাটাতে পছন্দ করেন কোয়েল। আসলে অরিজিৎ সিং নিজেও এরকমই থাকতে পছন্দ করেন। আর এই সাদামাটা জীবনধারার কারণেই মানুষ এতো পছন্দ করে এই তারকা দম্পতিকে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন তারা। মিডিয়া অ্যাটেনশন তো দূর, বিয়ের খবরটাও গোপনে রেখেছিলেন। তবে জানিয়ে রাখি, কোয়েল কিন্তু অরিজিৎয়ের দ্বিতীয় স্ত্রী। ছোটোবেলা থেকেই একসাথে খেলাধুলা, পড়াশোনা করে বড়ো হয়েছে দুজন। যদিও সেই সময় ভাগ্য তাদের আলাদা করে দেয় এবং কোয়েলের বিয়ে হয়ে যায়।

এর কিছু সময় পর বিয়ে করেন অরিজিৎও। যদিও সেই মুহূর্তে কেবল রেজিস্ট্রি বিয়েই সেরেছিলেন তিনি। তবে আনুষ্ঠানিক বিয়ের আগেই তা ভেঙেও যায়। এদিকে ততদিনে অরিজিতের প্রথম প্রেমিকা কোয়েলেরও ডিভোর্স হয়ে গিয়েছিল। অরিজিৎ এরপর তাকে বিয়ের প্রস্তাব দেন। প্রস্তাব না ফিরিয়ে ২০১৪ সালে তারাপিঠ মন্দিরে ‘মা’কে সাক্ষী রেখে চুপিচুপি বাগদান সারেন তারা।

সেই যে শুরু তারপর থেকে বেশ আনন্দেই সংসার করছেন দুজনে। এমনকি কোয়েলের প্রথম স্বামীর থেকে যে ছেলেটি রয়েছে বাবা হিসেবে তার দায়ভারও অরিজিৎ নিজের কাঁধে তুলে নিয়েছেন। বর্তমানে দুই পুত্র এবং এক কন্যা নিয়ে সুখী গৃহকোণ এই তারকা দম্পতির। এমতাবস্থায় কোয়েলের অসুস্থতা অরিজিৎকে একটু বিচলিত করলেও বর্তমানে সুস্থই রয়েছেন তিনি।

Related Articles

Back to top button