বিনোদনসেরা খবর

নিন্দা, কটাক্ষকে বুড়ো আঙ্গুল! ফের দুই তারকা সন্তানকে বলিউডে অভিষেক করাচ্ছেন করণ জোহর!

স্বজনপোষনে ভরা বলিউড, টিনসেল নগরীর একাধিক পরিচালক, প্রযোজক থেকে শুরু করে তারকারাও এই নিয়ে সরব হয়েছে। কিন্তু তাতেও কি থেমেছে নেপোটিজম? বোধহয় না, যেখানে গোটা দেশ জুড়ে নেপোটিজমের বিরুদ্ধে আওয়াজ তুলছে সেখানে একের পর এক তারকা সন্তানকে লঞ্চ করে চলেছেন বলিউডের খ্যাতনামা প্রযোজক করণ জোহর।

ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহরকে তো নেপোকিডদের গড ফাদারের তকমাও দিয়ে দিয়েছে অনেকে। যদিও তাতে বিশেষ যায় আসেনা তার। কিছুদিন আগেই জোয়া আখতার তার ছবি দ্য আর্চিস’ এ লঞ্চ করেছেন একগুচ্ছ তারকা সন্তানকে। তার মধ্যে রয়েছে শাহরুখ কন্যা সুহানা, শ্রীদেবী কন্যা খুশি, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য।

এবার জানা যাচ্ছে যে, খুব শীঘ্রই আরো দুই স্টারকিডের অভিষেক হতে চলেছে ইন্ডাস্ট্রিতে। এবং খুব স্বাভাবিকভাবেই করণ জোহরের হাত ধরেই বি টাউনে আসতে চলেছে তারা। আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ নিয়ে বেজায় ব্যস্ত করণ। ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। তাদের পাশাপাশি আরো দুই তারকা সন্তানের দেখা মিলবে এই ছবিতে।

ছবিটি নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো। এই ছবিতেই সহকারী পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছে সইফ এবং অমৃতার ছেলে ইব্রাহিম। তবে এবার জানা গেলো এই ছবির হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে অভানেত্রী মাধুরী দীক্ষিত এবং আরবাজ খানের ছেলেও।

বলিউড ঘনিষ্ঠ মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রণবীর আলিয়া অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ ছবির দৌলতে বলিউডে পা রাখছেন মাধুরী দীক্ষিতের ছেলে অরিন নেনে এবং আরবাজ খানের ছেলে আরহান খান। যদিও ছবিতে অভিনেতা নয় সহকারী পরিচালকের ভূমিকায় রয়েছেন নয়।

আর এই খবর প্রকাশ্যে আসতেই নেটিজনরা একহাত নিয়েছেন করণ জোহরকে। ‘নেপোটিজমের ধ্বজাধারী’, ‘স্টার কিডদের গডফাদার’ আরো নানা সব বিশেষনে ভূষিত করছে তাকে। অনেকে তো এটাও বলছে যে, বলিউডের এই খারাপ পরিস্থিতির জন্য নাকি করণ জোহরই দায়ি।

Related Articles

Back to top button