For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

ঋণে জর্জরিত পরিবার, জুটত না দুবেলা রুটি, নিজেদের প্রতিভার জেরে লক্ষ লক্ষ টাকা কামাচ্ছে এই ভাই-বোন

17 days ago | Papiya Paul
featured
Advertisement

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া এমন একটা মাধ্যম হয়ে উঠেছে যার মাধ্যমে মুহূর্তের মধ্যেই বহু মানুষের সামনে নিজের পরিচিতি গড়ে তোলা যায়। নিজের প্রতিভা প্রদর্শনের জন্য এখন সোশ্যাল মিডিয়া হচ্ছে সবচেয়ে ভালো প্ল্যাটফর্ম। বিশ্বের নানা প্রান্তে কোথায় কি ঘটছে সবকিছুই মুঠোফোনে বন্দী এই সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটের জন্য হাতের নাগালে পেতে পারছে মানুষ।

Advertisement

এই প্রতিভা প্রদর্শন করে রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেন্সেশন হয়ে উঠেছেন অনেকেই। আজ এমনই দুজনের কথা আপনাদেরকে বলবো। দুই ভাই- বোনের নাচ দেখেনি এমন লোক হয়তো খুঁজে পাওয়া মুশকিল। গরীব ঘরের সন্তান এরা। একসময় ঋণে জর্জরিত ছিল পরিবার। মাটির ঘর, ভাঙা বাড়িতে থাকতেন তারা। কিন্তু এখন নিজেদের নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভালো পরিচিতি গড়ে তুলেছেন তারা। এমনকি কোটি-কোটি ফ্যান হয়ে গিয়েছে তাদের।

নিজেদেরই প্রতিভা প্রদর্শন অর্থাৎ নাচ করে লক্ষ লক্ষ টাকা আয় করছেন এই ভাই-বোন জুটি। এরা ধানবাদ জেলার একটি ছোট গ্রামে বসবাস করে। এই দুই ভাই বোনের নাম হল সনাতন মাহাতো ও সাবিত্রী কুমারী। কয়েক বছর আগে পর্যন্ত তাদের পরিবার সম্পূর্ণ ঋণে ডুবেছিলেন। এমনকি তাদের খাওয়াজুটত না ঠিকমত।

Advertisement

এখন টিকটক, ইন্সটাগ্রাম এবং ইউটিউবের দ্বারা ভাই-বোনকে কোটি কোটি মানুষ চিনছে। আর তাদের নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায়। নাচ করে আজ লক্ষ লক্ষ টাকা আয় করছেন দুজনে। গতবছর লকডাউনের সময় এরা ১২ লক্ষ টাকা উপার্জন করেন। প্রত্যেক দিনই তারা ইনস্টাগ্রামে নিজেদের নাচের নানা ভিডিও শেয়ার করে থাকেন। দুজনের দুর্দান্ত নাচের স্টেপ আর তার সাথে মুখের এক্সপ্রেশন ভালো লেগেছে নেটিজেনদের। নিজেদের প্রতিভা দেখিয়ে এখন সুখে থাকতে পারছেন এই গরীব পরিবার।

Advertisement
Tags :
Advertisement