For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

টেবিলের উপর রাখা মদের গ্লাস থেকে মদ্যপান করছে বিড়াল, সুরাপানের পর বেসামাল পোষ্য, রইল মজাদার ভিডিও

14 days ago | Papiya Paul
featured
Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কি ভাইরাল হয়ে যায় তা সত্যিই আগে থেকে বলা মুশকিল। এমন আজব আজব ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখা যায় যা নিজের চোখে দেখেও সত্যিই বিশ্বাস করা যায় না। একেকটি ঘটনা এমন মজাদার হয় যে হেসেই কুপোকাত হন নেটিজেনরা। এখন সোশ্যাল মিডিয়ায় পশুপাখিদের ও নানা মজাদার ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

Advertisement

ঠিক যেমন সম্প্রতি একটি বিড়ালের ভিডিও সুপার ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি টেবিলের ওপর একটি মদের গ্লাস রাখা রয়েছে। তাতে মদও ছিল। আর ওই বিড়াল ওই গ্লাসের মধ্যে হাতের থাবা ঢুকাচ্ছে আর সেটা মুখে দিচ্ছে। বারবার এই কাজ করেছে বিড়ালটি। নিশ্চয়ই বুঝতে পারছেন ঘটনাটি কতটা মজার। এবার আরো মজার কাহিনী আপনাদেরকে বলছি।

এরপরেই দেখা যাচ্ছে ওই বিড়াল হাঁটতে হাঁটতে টুলতে টুলতে অন্য ঘরে যাচ্ছে। এমনকি এতই বেসামাল হয়ে পড়েছে যে পা ফেলতেও তার অসুবিধা হচ্ছে। অন্য ঘরে খাবার খেতে গিয়েও তার বেহুশ হয়ে পড়ার জোগাড়। ফেসবুকে একটি ব্যক্তিগত প্রোফাইল থেকে এই মজাদার ভিডিওটি শেয়ার করা হয়েছে। অন্যান্য বারের মতই এইবারও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। প্রচুর ভিউজ, লাই,ক এবং কমেন্টসের বন্যা বয়ে গিয়েছে। আপনিও একবার দেখতে পারেন এই ভিডিও-

Advertisement

Advertisement
Tags :
Advertisement