For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

'নিজেই নিজের সম্মান ডোবাচ্ছেন', মিউজিক ভিডিওতে নেচে-গেয়ে চরম ট্রোলড গোবিন্দা!

14 days ago | Papiya Paul
featured
Advertisement

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় প্রথম দিকেই থাকবে তার নাম। অভিনয়ের পাশাপাশি তাঁর নাচ পছন্দ করতেন ভক্তরা। একের পর এক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। নায়ক হিসাবে এত ভালো কমেডি আর কেউ করতে পারবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। ‘কুলি নাম্বার ওয়ান’ থেকে ‘হিরো নাম্বার ওয়ান’ আবার ‘ভাগাম ভাগ’ থেকে ‘স্যান্ডউইচ’ একজন অসাধারণ কমেডি অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিয়েছেন তিনি।

Advertisement

নিশ্চয়ই বুঝে গিয়েছেন এখানে কথা হচ্ছে গোবিন্দার। ফের তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন। যদিও কিছুদিন আগেই বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকাতে উপস্থিত হয়ে নজর কেড়েছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন গোবিন্দা। আসলে গত বছর জানুয়ারি মাসে নিজের একটি ইউটিউব চ্যানেল চালু করেছিলেন তিনি। এই চ্যানেলের নাম গোবিন্দা রয়্যালস। ওই চ্যানেলে এখনো পর্যন্ত তিনটি মিউজিক ভিডিও আপলোড করা হয়েছে।

বর্তমানে চর্চা চলছে তার ‘হ্যালো’ নামের মিউজিক ভিডিও নিয়ে। এখানে নিজের গলায় গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। গানের শুরু থেকেই বেশ কিছুক্ষণ ধরে নেচেই গিয়েছেন অভিনেতা। তারপর শুরু হয়েছে তার নিজের গলায় গান। আর এখানেই আপত্তি করেছেন নেটিজেনরা। গোবিন্দা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও প্রোমো শেয়ার করতেই ট্রোলের শিকার হয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। অনেকেই বলছেন তার কমেডি, অভিনয়, নাচ সবাই দেখতে ভালোবাসতেন কিন্তু এভাবে তাকে দেখার কোন ইচ্ছা ছিল না।

Advertisement

অনেককে আবার তাকে মনোবিদের কাছে যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। অর্থাৎ গোবিন্দার এই নতুন রূপ পছন্দ হয়নি তার অনুগামী থেকে নেটিজেনদের। উল্লেখ্য, এর আগে তার ইউটিউব চ্যানেলে ‘টিপ টিপ পানি বর্ষা’ এবং ‘চশমা চড়া কে’ নামের দুটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছিল। সেখানেও গান এবং অভিনয় দুটোই তিনি করেছিলেন। কিন্তু সেটাও চূড়ান্ত ফ্লপের তকমা পেয়েছিল। এবার আরও একটি ফ্লপ। যদিও এসব বিষয়ে আদৌ মাথা ঘামানোর সময় আছে নাকি গোবিন্দার সেটা তিনিই একমাত্র বলতে পারবেন।

Advertisement
Tags :
Advertisement