For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

ছেলেরা নাকি আস্ত রাক্ষস! নিজের ছেলেদের রাক্ষস বলছেন করিনা! ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়

13 days ago | Papiya Paul
featured
Advertisement

জন্মের পর থেকেই সেলিব্রিটি করিনা কাপুর খানের বড় ছেলে তৈমুর আলী খান। জনপ্রিয়তায় যে কাউকে টেক্কা দিতে পারে ছোট্ট তৈমুর। তার জনপ্রিয়তা প্রথম থেকে আকাশছোঁয়া। দেখতে দেখতে পাঁচ বছরে পা দিয়েছে তৈমুর। গতবছরে দাদা হয়ে গেছে সইফিনার বড় ছেলে। যদিও ছোট ছেলে জেহর জনপ্রিয়তা তৈমুরের তুলনায় কম। এর কারণ প্রথম থেকেই ছোট ছেলের ছবি প্রকাশ্যে আনতে চাননি এই সেলেব দম্পতি।

Advertisement

তবে সম্প্রতি নিজের সন্তানদের আস্ত রাক্ষস বলেছেন করিনা কাপুর খান। বিশেষ করে তৈমুরের উদ্দেশ্যে এই কথা বলেছেন বেবো। নিজের সন্তানদের নিয়ে এরকম মন্তব্যের পরে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কোনো মা কিভাবে তার সন্তানকে আস্ত রাক্ষস বলতে পারে এমনটাই ভাবছেন নেটিজেনরা। আসলে ব্যাপারটা ঠিক সেরকম নয়। এই মন্তব্যের পেছনে একটি কারণ রয়েছে।

সম্প্রতি জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি হোটেল ট্রানসিলভেনিয়া ৪ নম্বর ছবি হোটেল ট্রানসিলভেনিয়া ট্রানসফর্মের মুক্তি পেয়েছে। এই ছবি অ্যামাজন প্রাইমে দেখা যাবে। আর এই ছবি মুক্তি পাওয়ার সাথে সাথেই প্রচুর মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছে। সেই তালিকায় নাম রয়েছে করিনা কাপুর খানেরও। তিনি তার নিজের ইনস্টাগ্রামে এই কার্টুনের একটি মজার ভুতুড়ে ফিল্টার ব্যবহার করে ভিডিও আপলোড করেছেন।

Advertisement

যে ভিডিওতে ভয়ঙ্কর দেখতে সবুজ রঙের রাক্ষসীতে পরিণত হয়েছেন তৈমুরের সেক্সি মাম্মা। এই ভিডিও করার সময় অভিনেত্রী বলেন সপ্তাহের শেষে তার বাড়িতে রাক্ষস খোক্ষসে ভরে যাবে। নিজের দুই ছেলের সঙ্গে তিনি এই সিনেমা দেখবেন। অনুগামীদের অনুরোধ করেছেন এই ভূতুরে ফিল্টার ব্যবহার করে নিজেদেরকে ভুতের সাজে দেখার জন্য। এই মজাদার ভিডিও এই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Tags :
Advertisement