For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

সুশান্তের সঙ্গে ওয়াইনে চুমুক দিয়ে 'রাবতা' ফ্লপের কারণ নিয়ে আলোচনা করেন কৃতি! আবেগঘন মুহূর্ত শেয়ার অভিনেত্রীর

14 days ago | Papiya Paul
featured
Advertisement

২০২০ সালের ১৪ জুন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে হতবাক হয়েছিলেন গোটা দেশ। শুধু গোটা দেশ বললেই নয় গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়েছিল এই একটিমাত্র নাম। অভিনেতার অসংখ্য অনুরাগীদের সঙ্গে সে সময় মানসিকভাবে ভেঙে গিয়েছিলেন তার একসময়ের চর্চিত গার্লফ্রেন্ড কৃতি শ্যানন। ‘রাবতা’ ছবিতে একসঙ্গে জুটি বাঁধেন তারা। এরপরে বেশকিছু বিজ্ঞাপনে একসাথে দুজনকে দেখা গিয়েছিল। দুজনের জনপ্রিয়তার তখন ছিল তুঙ্গে।

Advertisement

যদিও সেই ‘রাবতা’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের প্রিয় সুশান্তকে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী কৃতি। সেখানে তিনি জানিয়েছেন যে রাবেতা ছবি বক্স অফিসে ফ্লপ হওয়ার পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন তিনি এবং সুশান্ত। এমনকি দুজনেই ওয়াইন খেতে খেতে ছবি ফ্লপ হওয়ার কারণ নিয়ে দীর্ঘ কথা বলেছিলেন। এই ছবি ফ্লপ করার পর দুজনেই মানসিক অবসাদে চলে গিয়েছিলেন। এই ছবির বার্ষিকীর দিন কৃতি সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে নিয়ে এই মনের কথা লিখেছিলেন।

সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে দেওয়ার সময় তিনি আবার পুরোনো কথা তুলে ধরেন। তখন অভিনেত্রী জানান যে ওই রাতটা দারুন মজার ছিল। ওখানে উপস্থিত সকলের মুখ অবসাদগ্রস্ত ছিল। খুব বাজে রিভিউ হয়েছিল ছবিটি এবং কিভাবে কি বলবেন সেটাই তারা বুঝে উঠতে পারছিলেন না। আর তখন ডিনো বলেছিলেন, এসো বন্ধুরা,মুড খুব খারাপ। এরপর তারা ওয়াইনের বোটল খুলেছিলেন। এমনকি তাদের মনে হয়েছিল, সিনেমাটি আরো সহজ করে করা যেত। আদিবাসী হিসেবে না গিয়ে সাধারণ রাজা রানীর গল্প বললে মানুষকে বেশি আকর্ষণ করতো বলে তারা মনে করছেন।

Advertisement

সুশান্তের মৃত্যুর পর খুবই মন খারাপ ছিল কৃতি। সুশান্তের সঙ্গে বিশেষ মুহূর্তের কথা ও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে এরপর চলে গিয়েছে বহুদিন। বেশকিছু সিনেমা ইতিমধ্যে তিনি দর্শকদের উপহার দিয়েছেন। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘মিমি’ছবিতে তার অভিনয় প্রশংসা পেয়েছে সকলক্ষেত্রে। এখনও বেশ কিছু ছবির কাজ নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন।

Advertisement
Tags :
Advertisement