For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

জাতীয় মঞ্চে বাংলা গান গাইলেন মুর্শিদাবাদের পরিযায়ী শ্রমিক, গান শুনে মন্ত্রমুগ্ধ বিচারকরা

18 days ago | Papiya Paul
featured
Advertisement

অনেক মানুষই আছেন যারা হয়তো জানেনই না তাদের মধ্যে কোন প্রতিভা লুকিয়ে রয়েছে। আর এভাবেই প্রতিভা না জানার জন্য বহু মানুষ নিজেদের গুণকে প্রকাশ্যে আনতে পারেন না। তবে প্রতিভা কিন্তু চাপা থাকেনা, যে কোন সময় সেটি প্রকাশ্যে ঠিকই চলে আসে। এমনটাই হয়েছে পশ্চিমবাংলার মুর্শিদাবাদের এক পরিযায়ী শ্রমিক এর জীবনে। এই পরিযায়ী শ্রমিক এর নাম মাসাদুল শেখ।

Advertisement

ইনি এখন বাংলার মুখ উজ্জ্বল করেছেন জাতীয় মঞ্চে। অসাধারণ গানের গলা রয়েছে তার। এখন এই গানের মধ্যে তিনি বিচারকদের মুগ্ধ করেছেন। মুর্শিদাবাদের ডোমকল থানার দাসেরচক পাড়ার বাসিন্দা হলেন মাসাদুল। যিনি কর্ণাটক, তামিলনাড়ু, উড়িষ্যা সব জায়গাতে ঘুরে ঘুরে কাজ করতেন। এই কাজের সূত্রে তিনি কেরালায় গিয়ে মালায়ালাম ভাষা শিখে নিয়েছেন। শুধু শিখে নেওয়ায় নয়, ভালোভাবে এই ভাষা রপ্ত করে সেখানকার একটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন তিনি।

আর তার সেই মালায়লাম ভাষার গান এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু মালায়ালাম ভাষা নয় এর আগেও তামিল-তেলেগু এমনকি ওড়িয়া ভাষাতে দিব্যি সুন্দর গান গাইতে পারেন তিনি। এই সব গানের ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করতেন। এই ভিডিওই তাকে রিয়ালিটি শো-এর মঞ্চে গান গাওয়ার সুযোগ করে দিয়েছে।

Advertisement

সেখানে তিনি গান গেয়ে রীতিমত মুগ্ধ করে দিয়েছেন বিচারকদের। তার মালায়লাম ভাষায় এই গান প্রমাণ করে দিয়েছে ইচ্ছে থাকলে যেকোনো কাজ সহজে করা যায়। মাসাদুল এর এই সফলতা দেখে খুশি হয়েছেন তার বাবা-মা। এমনকি নেটিজেনরা তার এই প্রতিভাকে কুর্নিশ জানিয়েছে।

Advertisement
Tags :
Advertisement