For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

সন্তান জন্ম দেওয়ার 'প্র্যাকটিস' চালাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক! নিজেই জানালেন অভিনেত্রী

13 days ago | Papiya Paul
featured
Advertisement

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সবসময় খবরের শিরোনামে থাকেন। কখনো তার নতুন ছবি নিয়ে তো কখনও আবার ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা থেকেই যায়। এখন যেমন কবে মা হবেন প্রিয়াঙ্কা চোপড়া? এই নিয়ে নানা কানাঘুষো চলছে বিটাউনে। শুধু বলিউডে নয়, আন্তর্জাতিক জগতে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। সম্প্রতি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তার মা হবার প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করা হয়েছে অভিনেত্রীকে।

Advertisement

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘ঈশ্বরের ইচ্ছায়, যে দিন হবে, সে দিন হবে।’ এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রীর কাজ নিয়ে এত ব্যস্ততার প্রসঙ্গ তুললে তিনি জানিয়েছেন যে প্রিয়াঙ্কা এবং নিক এতটাও ব্যস্ত নন যে সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলনে’র সময় তারা পাচ্ছেন না। এর সাথে তিনি এটাও বলেছেন পরিবারের সন্তান এলে দুজনেই কাছ থেকে কিছুটা সময়ের জন্য বিরতি নেবেন। আসলে বরাবরই পিগি চপস কে নিয়ে সংবাদমাধ্যমে নানা রকমের খবর বের হয়।

এইতো কদিন আগে প্রিয়াঙ্কা-নিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছিল বিনোদন জগত। সেইসময় প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া এসে সমস্যা সমাধান করতে চেয়েছিলেন। কিন্তু তারপরও গুজব চলতেই থাকে। অবশেষে মাঠে নামতে হয় স্বয়ং পিগি চপসকে। সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে ঘনিষ্ঠ পোষ্টের মাধ্যমে বুঝিয়ে দেন যে তাদের সম্পর্ক এতটাই ঠুনকো নয় যে বিচ্ছেদের দিকে এগোচ্ছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Advertisement
Tags :
Advertisement