For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

প্রসেনজিৎকে একবার ছুঁয়ে প্রণাম করতে চান মানসিক ভারসাম্যহীন সোনামণি, ভক্তের ডাকে সাড়া দিলেন অভিনেতা!

18 days ago | Papiya Paul
featured
Advertisement

টলিউডের প্রাণ তথা সুপারস্টার বুম্বাদার স্বপ্নে বিভোর অগুনতি মানুষ। আর এই অগুনতি মানুষের তালিকায় রয়েছেন বীরভূমের গড়গড়ি গ্রামের বাসিন্দা সোনামণি রুজ। এই মহিলা আবার সম্পর্কে জনপ্রিয় গায়ক শিলাজিৎ মজুমদার এর গ্রামতুতোবোন। বিশেষ ক্ষমতা সম্পন্ন সোনামণি তার স্বপ্নে, বাস্তবে সবসময়ই শুধুই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একবার ছুঁয়ে দেখতে চান। এই জন্য তিনি বহুবার তার গ্রামের দাদাদের অনুরোধ জানিয়েছিলেন একবার যদি কোনভাবে বুম্বাদাকে তার সামনে নিয়ে আসা যায়।

Advertisement

প্রত্যেকেই তাকে বোঝানোর চেষ্টা করেছেন যে ‘টলিউড ইন্ডাস্ট্রি’কে এভাবে ছুঁয়ে দেখা যায় না। তিনি হলেন, দূর আকাশের তারা। যদ্দিন এই সব কথায় কান দেবার পাত্রী নন সোনামণি। তার একটাই কথা প্রসেনজিৎকে সে সামনে থেকে দেখবে। তবে এবার তার এই স্বপ্ন বাস্তবে পূরণ করার চেষ্টা করেছেন জনপ্রিয় গায়ক শিলাজিৎ। রবিবার শিলাজিৎ তার ফেসবুক পেজে সোনামনিকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেন।

তিনি বলেন, ‘ভালো পোশাক, ভালো-মন্দ খাবারের ওপর তার কোনো লোভ নেই। কথায় রয়েছে জড়তা। আছে শারীরিক সমস্যা। জানিনা ওর ভবিষ্যৎ কী! সোনামণি শুধু বুম্বাদার স্বপ্নে বিভোর। ওর সামনে যদি বলি বুম্বাদাকে মারবো, সঙ্গে সঙ্গে রেগে লাল! রীতিমতো চোখে হারায় বুম্বাদাকে। তাই মনে হলো ওর এই আবদারটুকু পূরণের চেষ্টা করা যেতেই পারে।’ আর এই ভিডিও বার্তা পৌঁছে গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে। সোনামনির আবদারে সত্যিই মন গলেছে টলিউড ইন্ডাস্ট্রির।

Advertisement

সোনামনির উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন প্রসেনজিৎ। তিনি বলেছেন যে করোনা পরিস্থিতি ঠিক হলেই তিনি একদিন শিলাজিৎ এর সঙ্গে যোগাযোগ করে সোনামনির সঙ্গে দেখা করবেন। সোনামনির এই বার্তা শুনে তিনি অত্যন্ত অভিভূত হয়েছেন। তাকে বাংলার মানুষ এভাবে ভালোবাসেন বলেই তিনি কাজ এগিয়ে নিয়ে যেতে পারছেন। প্রত্যেকে ভাল থাকার বার্তা পাঠিয়েছেন প্রসেনজিৎ। সোনামণির সঙ্গে সোমবার দুপুরে ভিডিও কলে কথা বলবেন প্রসেনজিৎ এমনটা জানিয়েছেন শিলাজিৎ। হয়তো বুম্বাদা আসবে শুনে সে অপেক্ষায় প্রহর গুনতে শুরু করে দিয়েছে বুম্বাদার অন্যতম ফ্যান ‘সোনামণি’।

Advertisement
Tags :
Advertisement