For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

ঐশ্বর্য, শ্রীদেবীর পর পাওয়া গেল কিয়ারার হামসকল, ছবি ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়, রইল আসল পরিচয়

13 days ago | Papiya Paul
featured
Advertisement

অবিকল দেখতে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির মত। হঠাৎ করে দেখলে চেনা মুশকিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিয়ারার হামসকল এর ছবি। আর এই ছবি দেখে রীতিমতো অবাক হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। অনেকেই মনে করছেন কিয়ারার যে যমজ বোন আছে তা তো আগে জানা ছিল না। আসলে এই ছবির মধ্যে রয়েছে এক বিরাট টুইস্ট। কিয়ারা আদভানির কোনো যমজ বোন নেই।

Advertisement

এই হামসকল হলেন পরিচালক রাজকুমার সন্তোষীর মেয়ে তানিশা সন্তোষী। যাকে দেখামাত্রই ‘শেরশাহ’ নায়িকার সঙ্গে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা। আসলে তানিশা ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একটি ছবি পোস্ট করেছেন আর সেই ছবির সঙ্গে কিয়ারার লুকের অবিকল মিল রয়েছে। কয়েকদিন আগে নিজের ইনস্টাগ্রাম একাউন্টকে পাবলিক করেছেন তানিশা। সাদাকালো ছবিতে, সালোয়ার কামিজ, ওড়না, কপালে কালো টিপ, চুলের বেনুনি ছবি পোস্ট করতে শেরশাহ-তে কিয়ারার লুকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন ভক্তরা।

আর এর ফলেই অভিনেত্রীর সঙ্গে তানিশাকে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা। এই ছবির ক্যাপশনে তানিশা লিখেছেন, ‘চলো দেখা করি প্রথমবারের জন্য। ‘আর এই ছবি দেখা মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে। একের পরে এক কমেন্টে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘কিয়ারার যমজ, কেমন যেন লাগছে’। অনেকে লিখেছেন,’এ তো হুবহু কিয়ারা’। যদিও এর আগে এরকম বহু অভিনেত্রীর হামসকল এর ছবি ধরা পড়েছে নেট দুনিয়ায়। তবে ভবিষ্যতে অভিনেত্রী হিসাবে তানিশাকে দেখা যাবে কিনা, সেটা সময়ই বলবে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement