For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে ওয়ানডে সিরিজে দলে ফিরল এই ভয়ঙ্কর অলরাউন্ডার

15 days ago | Arijit
featured
Advertisement

আগামী 19 শে জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার মাটিতে শুরু হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে ওয়ানডে সিরিজ। ইতিমধ্যেই ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা হয়ে গিয়েছিল ভারতের। তবে হঠাৎ করে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কয়েক দিন আগে করোনা আক্রান্ত হয়ে পড়েন ভারতীয় অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। যার ফলে ওয়াশিংটন সুন্দরকে দক্ষিণ আফ্রিকা নিয়ে যাওয়া হচ্ছে না বলে জানিয়ে দিয়েছে বিসিসিআই।

Advertisement

ওয়াশিংটন সুন্দর এর পরিবর্তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে যুক্ত করা হল ভারতের আরেক অলরাউন্ডার জয়ন্ত যাদবকে। এই মুহূর্তে ভারতীয় টেস্ট দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেই রয়েছেন জয়ন্ত যাদব। আর সেখান থেকে তিনি সরাসরি যোগদান করবেন ভারতীয় ওয়ানডে দলের সঙ্গে। জয়ন্ত যাদব ভারতীয় জাতীয় দলের জার্সি গায়ে পাঁচটি টেস্ট এবং একটি একদিনের ম্যাচ খেলেছেন।

এছাড়াও মহম্মদ সিরাজের চোট থাকার কারণে ভারতীয় ওয়ানডে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে নবদীপ সাইনিকেও।

Advertisement

বোর্ডের তরফে জয় শাহ বলেন, ‘‘দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ থেকে বাদ করোনা আক্রান্ত ওয়াশিংটন সুন্দর। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ছিলেন তিনি। বুধবার কেপ টাউন উড়ে যাওয়ার কথা ছিল তাঁর। ১৯ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজে ওয়াশিংটনের বদলে দলে নেওয়া হল জয়ন্ত যাদবকে।’’

Advertisement
Tags :
Advertisement