For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

নতুন জীবনের শুরুতেই বিপদের সম্মুখীন উমা, আলিয়ার সঙ্গে চ্যালেঞ্জে জিতবে কে!

18 days ago | Papiya Paul
featured
Advertisement

নতুন জীবনে পা দেওয়ার সাথে সাথেই যুদ্ধের সম্মুখীন উমা। বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘উমা’তে এখন বিয়ের পর্ব চলছে। আর এই বিয়ে নিয়ে একের পর এক টুইস্ট সামনে আসছে। আলিয়াকে ছেড়ে অভিমুন্য বিয়ে করে উমাকে। কিন্তু সকলের সামনেই সেই বিয়ে মেনে নেয় আলিয়া। আসলে সবার সামনে নিজের ভালো রূপটা দেখাতে চায় আলিয়া।

Advertisement

তবে এবার সামনে আসছে আলিয়ার আসল রূপ। সম্প্রতি নতুন প্রোমো সামনে এসেছে। এবার উমার নতুন জীবনে যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি করেছে আলিয়া। এই ভিডিওতে দেখা যাচ্ছে, মিথ্যে কথা বলে উমাকে বাগানে নিয়ে আসে আলিয়া। আর এরপরে নিজের আসল রূপ দেখিয়ে উমাকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দেয়। তবে আলিয়ার সেই চ্যালেঞ্জ গ্রহণ করে উমা।

এমনকি সে বলে যে ময়দানে আলিয়াই তাকে নামিয়েছে। সুতরাং এত সহজে ময়দান ছেড়ে পালিয়ে যাবার মেয়ে নয় উমা। আর এই নতুন ভিডিও দর্শকদের বেশ ভালো লেগেছে। যদিও এর আগের এপিসোডে দেখানো হয়েছে উমা এবং অভিমুন্য দুজনেই দুজনের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন। এমনকি উমা এবং অভিমুন্য তাদের এই বিয়ে মেনে নিয়েছেন। অভিমন্যুর পরিবারে বেশ কিছু লোক অসম্মতি জানালেও অভিমুন্যর দাদু ও ঠাকুমা প্রথম থেকে এই বিয়ের সম্মতি দিয়েছে। নতুন নতুন কি চমক আসছে এই ধারাবাহিকে সেটার জন্য আগামী এপিসোডগুলো অবশ্যই দেখতে হবে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement