For the best experience, open
https://newzshort.com
on your mobile browser.
+

নীতা আম্বানির IPhone-র দাম জানেন? একটি ফোনের দাম একটি বিলাসবহুল রাজপ্রাসাদের দামের সমান

14 days ago | Papiya Paul
featured
Advertisement

ভারতের সবথেকে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। শুধু ভারতে নয়, বিশ্বের সবথেকে ধনী ব্যক্তিদের তালিকায় প্রথম সারিতেই রয়েছেন জিওর কর্ণধার মুকেশ আম্বানির নাম। বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকাতে যার নাম রয়েছে তার জীবনযাপন যে বিলাসবহুল হবে এটা তো সকলেই জানেন। শুধু তিনি যে বিলাসবহুল জীবনযাপন করেন এমন নয় তার স্ত্রী নীতা আম্বানির বিলাসবহুল জীবনযাত্রার কথা শুনলে আপনার চোখ কপালে উঠবে।

Advertisement

বরাবরই পৃথিবীর শ্রেষ্ঠ থেকে শ্রেষ্ঠতর জিনিস ব্যবহার করেন নীতা আম্বানি। তার ব্যবহৃত একেকটি ব্যাগের দাম এক একটি বিলাসবহুল ফ্ল্যাটের দামের সমান। আপনারা জানলে আরো অবাক হবেন, তিনি যে মোবাইল ফোন ব্যবহার করেন সেই মোবাইল ফোনের দামে একটি বিরাট বড় বিলাসবহুল অট্টালিকা কিনে নেওয়া যায়। জানা গেছে, তিনি যে মোবাইল ফোন ব্যবহার করেন, সেই মোবাইলটির দাম প্রায় ৪৮.৫ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৩১১ কোটি টাকা।

নিশ্চয়ই ভাবছেন কি এমন আছে এই মোবাইল ফোনের ভেতরে যার জন্য এত কোটি টাকা দাম পড়েছে? আসলে এই ফোনের পুরোটাই ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি। এই সোনা গোলাপি বর্ণের। তার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে এই মডেলের ডিজাইন। ডিজাইনের নতুনত্ব সাথে এর নিরাপত্তা বিষয়ে যত্ন নেওয়া হয়েছে। এই মোবাইলটির পেছনে একটি গোলাপি রঙের হিরে বসানো রয়েছে। এই মোবাইলটি অত্যন্ত সুরক্ষার সঙ্গে তৈরি করা হয়েছে এবং অ্যাক্সেস শুধুমাত্র নীতা আম্বানির কাছে রয়েছে।

Advertisement

জানা গেছে এই মোবাইলটি কেউ কোনদিন হ্যাক করতে পারবে না। এই মোবাইলটির নাম হল Falcon supernova iphone।। শোনা যায়, তিনি এক বার যে পোশাক পড়েন সেই পোশাক আর দ্বিতীয় বার ব্যবহার করেন না। পৃথিবী বিখ্যাত ডিজাইনারদের তৈরি পোশাক পরেন নীতা আম্বানি। বিলাসবহুল জীবন কিভাবে কাটাতে হয় তার জলজ্যান্ত প্রমান মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি।

Advertisement
Tags :
Advertisement