বিনোদনসেরা খবর

উরফির চেয়েও এগিয়ে বোন আসফি, সৌন্দর্য আর ফ্যাশন সেন্সে টেক্কা দেবে বলিউডের স্টারকিডদেরও

নগ্নতাকে হাতিয়ার করেই সাফল্যের সিঁড়ি চড়ছেন উরফি। তিনি কোনো স্বাভাবিক পোশাক পরেছেন একথা যেন মানুষের ভাবনাতেই আসতে পারে না। উরফি মূলত তার ড্রেসিং সেন্সের জন্যই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। একাধারে যেমন তার প্রচুর ভক্ত রয়েছে অপরদিকে রয়েছে হেটার্সও। আবার কিছু মিমারদেরও পছন্দের মিমি কন্টেন্ট তিনি।

যাইহোক উরফির বোল্ড এবং হট লুক তো আমরা প্রায়শই দেখে থাকি তবে উরফির বোন আসফিকে কি দেখেছেন? তিনিও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন। আসফি জাভেদের ফ্যাশন এবং ড্রেসিং সেন্স দেখে আপনি উরফি জাভেদকে ভুলে যাবেন।

ফ্যাশন এবং সৌন্দর্য, উরফির থেকে কোনও অংশেই কম যান না আসফি। তবে উরফি যে ধরনের ফ্যাশনে অভ্যস্ত, আসফি কিন্তু সেরকম নয়। তিনি মূলত মিউজিক ভিডিও এবং মডেলিংয়ে মনোনিবেশ করেছেন এখন।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে জন্ম আসফির। বেশ কয়েকটি বিজ্ঞাপন এবং মডেলিংয়ের কাজও করেছেন তিনি। ইনস্টাগ্রামে ছোট ছোট রিল বানিয়ে হামেশাই তা পোস্ট করতে দেখা যায় আসফিকে। এইমুহুর্তে তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা প্রায় ১ লক্ষ্য ১২ হাজার।

তবে শুধু ইনস্টাগ্রাম এবং টিকটকের রিল ভিডিওই নয়, সাল ২০২০ তে একটি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন আসফি। পাশাপাশি, আসফির উপার্জনের কথা বললে, মাসিক প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকা উপার্জন করেন উরফির বোন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আসফি এই টাকা মূলত মডেলিং এবং সমাজমাধ্যম থেকেই উপার্জন করে থাকেন। প্রসঙ্গত উল্লেখ্য, উরফির তিন বোনের মধ্যে আসফি সবচেয়ে ছোট। এবং তিনি তার ‘গ্ল্যামারের’ জন্য সমাজমাধ্যমে যথেষ্ট জনপ্রিয়।

Related Articles

Back to top button