অন্যান্যসেরা খবর

ভুলভাল জিনিস উপহার দিয়ে অমঙ্গল ডেকে আনছেন না তো? প্রিয়জনকে উপহার দেওয়ার আগে জেনে নিন এই ৫ টি বিষয়

উপহার পেতে এবং উপহার দিতে কার না ভালো লাগে। কিন্তু আমাদের যতই ভালো লাগুক না কেন বাস্তবে এই জিনিসগুলো মোটেই উপহার দেওয়া উচিত নয়। আর আপনি ভুল করে এগুলো উপহার দিলেই অমঙ্গলের ছায়া নেমে আসতে পারে। তাই বাস্তমতে কি কি জিনিস উপহার দেয়া উচিত নয় সেগুলো জেনে নিন।

১) বাস্তমতে আপনি যদি আপনার কোন বন্ধুকে তার পেশার সাথে যুক্ত কোনো বস্তু উপহার দেন তাহলে তা ঘোর অমঙ্গল বয়ে নিয়ে আসে। তাই এবার থেকে উপহার দেওয়ার সময় অন্য কিছু উপহার হিসেবে দিন

২) বর্তমান দিনে আমরা ভগবানের মূর্তিকে উপহারের বস্ট বানিয়ে ফেলেছি। কিন্তু এরপর থেকে ভুলেও এ কাজ করবেন না। ভগবানের মূর্তি কোনো উপহারের বস্তু নয় তাই এ কাজ এড়িয়ে চলুন।

৩) জন্মদিন হোক বা বিবাহ বার্ষিকী আমরা অনেকেই ঘড়ি উপর হিসেবে দিয়ে রাখি কিন্তু বাস্তুশাস্ত্র মতে কাউকে ঘড়ি উপহার দেওয়ার অর্থ হল আপনি নিজের মূল্যবান সময়ে তাকে দান করছেন তাই এরপর থেকে ভুলেও এমন কাজ আর করবেন না।

৪) অনেকেই আজকাল রুমাল উপহার হিসেবে দিয়ে থাকেন, কিন্তু আপনি যদি কাউকে উপহার হিসেবে রুমাল দেন তাহলে তাকে জীবনের নানা সমস্যা সম্মুখীন হতে হয়।

৫) আধুনিকতা বেড়ে চলায় অনেকেই সুগন্ধি বা পারফিউম গিফট করে থাকেন কিন্তু বাস্তুশাস্ত্র মতে পারফিউম কোনদিনই উপহার দেওয়া উচিত নয় তাই এবার থেকে পারফিউম গিফট করা বন্ধ করুন।

Related Articles

Back to top button