বিনোদনসেরা খবর

বাদশার বৌয়ের সৌন্দর্যে মুগ্ধ হন সকলে, অনায়াসেই টেক্কা দিতে পারেন বলিউডের টপ টপ নায়িকাদের

বর্তমানে সংগীতজগতের একজন জনপ্রিয় র‌্যাপার হলেন বাদশা। তার জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। বেশ কয়েক বছর ধরে বলিউডে একের পর এক রকিং গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। তবে তিনি শুধু একজন র‌্যাপার বা গায়ক নন, তিনি একজন অসাধারণ অভিনেতা। ইতিমধ্যেই সিনেমাতেও অভিনয় করেছেন বাদশা।

তার খ্যাতি শুধুমাত্র বলিউডে সীমাবদ্ধ নয়, বিভিন্ন দেশের মানুষেরা বাদশার গানকে বেশ পছন্দ করে। তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। বিশেষ করে বহু মহিলা অনুরাগীবাদশার জন্য পাগল। কিন্তু অনেকেই জানেন না যে বাদশা বিবাহিত। ২০১২ সালে জেসমিনকে গোপনে বিয়ে করেছিলেন তিনি। বাদশার স্ত্রী সৌন্দর্য্যে যেকোনো বলিউড অভিনেত্রী কেউ টেক্কা দিতে পারে। এই দম্পতির বিয়ের পাঁচ বছর পর ২০১৭ সালে একটি কন্যার জন্ম দেন। তাদের সেই ছোট মেয়ের নাম জেসি গ্রেস মসিহ সিং।

বাদশাকে সবসময় লাইমলাইটে দেখতে পাওয়া যায় কিন্তু তার স্ত্রী বা পরিবারকে সেভাবে মিডিয়ার সামনে আসতে দেখা যায়নি। এমনকি পরিবার নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায়না বাদশাকে। যদিও বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল বাদশার সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তবে পরবর্তীকালে তাদের সম্পর্ক ঠিকঠাক হয়ে গিয়েছে বলেও শোনা গেছে।

Related Articles

Back to top button