বিনোদনসেরা খবর

ফ্লপের ধাক্কা সামলাতে নাজেহাল বলিউড! সিনেমা হল নয়, এবার OTT-তেই মুক্তি পাবে এই ৯ টি সিনেমা

বলিউডের এখন সাড়ে সর্বনাশ দশা চলছে। এমনিই কোভিডের কারণে দুটো বছর ব্যাপক মার খেয়েছে গোটা ইন্ডাস্ট্রি। তার উপর সাম্প্রতিক বয়কট বলিউড ট্রেন্ডের মুখে পড়ে আরো ধরাশায়ী অবস্থা। বড়ো বাজেট, বড়ো তারকা কোনোকিছুই বাঁচাতে পারছেনা বলিউডকে। ‘লাল সিং চাড্ডা’ এবং ‘রক্ষা বন্ধন’ এর ম্যাসিভ ফ্লপের পর চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে। আর তাই এবার আর কোনোরকম ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা‌‌। বয়কটের মরশুমে প্রেক্ষাগৃহের বদলে OTT তেই মুক্তি পাবে এই ৯ টি মেগা বাজেটের ছবি।

১) গোবিন্দা নাম মেরা (Govinda Naam Mera) : শশাঙ্ক খৈতান পরিচালিত রোম-কম ঘরানার ছবি এটি। ভিকি কৌশল, কিয়ারা আডবানী এবং ভূমি পেডনেকরের যুগলবন্দী দেখা যাবে এই ছবিতে। তবে প্রেক্ষাগৃহে নয় বরং ওটিটিতে মুক্তি পাবে এই ছবি।

২) ফ্রেডি (Freddy) : ‘ভুলভুলাইয়া ২’ নজরকাড়া সাফল্য করলেও কোনোরকম রিস্ক নিতে চাইছেনা কার্তিক আরিয়ানও। শশাঙ্ক ঘোষের পরিচালনায় তৈরি ছবি ‘ফ্রেডি’ ওটিটিতেই মুক্তি পাবে বলে জানা গেছে।

৩) ডক্টর জি (Doctor G) : বাদ নেই আয়ুষ্মান খুরানা ও। আয়ুষ্মান এবং রাকুল প্রীত সিং অভিনীত সোশ্যাল কমেডি ‘ডক্টর জি’ও ওটিটি’তে মুক্তি পাবে বলে জানা গেছে।

৪) অ্যান অ্যাকশন হিরো (An Action Hero) : ডক্টর জি ছাড়াও আয়ুষ্মানের আরো একটি ছবি হলো অ্যান অ্যাকশন হিরো। এই ছবিটির জন্যেও প্রেক্ষাগৃহের বদলে ওটিটিকেই বেছে নিয়েছে নির্মাতারা।

৫) ব্লাডি ড্যাডি (Bloddy Daddy) : আব্বাস আলি জাফর পরিচালিত এই ছবিতে দেখা যাবে শাহিদ কাপুর। এটি আসলে একটি সুপারহিট ফরাসী ছবির রিমেক‌‌। সাম্প্রতিক পরিস্থিতি দেখে শাহিদও এটিকে ওটিটিতেই মুক্তি দেওয়ার কথা চিন্তা করেছেন।

৬) মিশন মজনু (Mission Majnu) : সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন রশ্মিকা মান্দানা। শান্তনু বাগচির এই ছবি আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

৭) লক্ষ্মণ উতেকারের আগামী ছবি (Laxman Utekar’s next movie) : এই ছবিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে ভিকি এবং সারাকে। যদিও ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি তবে জানা গেছে এই বয়কট মরশুমে কোনো রিস্ক নিতে চাইছেনা নির্মাতারা। তাই এই ছবিও ওটিটিতেই মুক্তি পাবে।

এছাড়াও তালিকায় রয়েছে যশ রাজ ফিল্মস বলিউডের অবস্থা দেখে তাদের পরবর্তী ছবির মুক্তি ঠিক করবে। ‘মহারাজা’ এবং ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ এই দুটি ছবিও তাই এখন অনিশ্চিয়তার মধ্যে।

Related Articles

Back to top button