বিনোদনসেরা খবর

আলিয়াও ধোয়া তুলসী পাতা নয়! রণবীর কাপুরের আগে এই ৫ জনের সঙ্গে সম্পর্কে ছিলেন আলিয়া ভাট!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। নিজের প্রতিভার দ্বারা তিনি বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম তুলে নিয়েছেন। তার ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়। তার জন্য পাগল অসংখ্য পুরুষ ভক্তরা। তবে তিনি কিন্তু মন দিয়ে বসেছেন বলিউডের চকলেট বয় রনবীর কাপুরকে। রণবীর তার জীবনে আসার আগে আরও ৫ জন পুরুষের সঙ্গে ডেট করেছিলেন আলিয়া।

চলুন তাহলে দেখে নেওয়া যাক সেই তালিকায় কার কার নাম ছিল-

১) আরসালান- আলিয়া ভাট নিজেই একবার প্রকাশ্যে জানিয়েছিলেন যে তিনি আরসালান নামের একজনের সঙ্গে ডেট করছেন। এটি শো চলাকালীন আলিয়া বলেছিলেন আর্সালান তার প্রথম প্রেমিক। যার সঙ্গে আলিয়ার ইতিবাচক সম্পর্ক রয়েছে।

২) আলি দাদারকার- আলিয়া ভাট ও আলি দাদারকার ছোটবেলা থেকেই একে অপরকে চেনেন। দুজনে খুব ভালো বন্ধু ছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জানা যায়, বলিউডে ডেবিউ করার আগে আলিয়ার সঙ্গে সম্পর্ক ছিল এই ব্যক্তির।

৩)বরুণ ধাওয়ান- এই দুই অভিনেতা বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। তাদের দুজনের ডেবিউ ছবি ছিল স্টুডেন্ট অফ দ্যা ইয়ার। তবেবরুণের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষো চলেছিল।

৪) সিদ্ধার্থ মালহোত্রা- এই অভিনেতা স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তাদের দুজনকে বহু জায়গায় একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে। দুজনের সম্পর্ক যে ছিল সেটা একপ্রকার স্বীকার করে নিয়েছিলেন আলিয়া।

৫) কাভিন মিত্তল- সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর ব্যবসায়ী কাভিন মিত্তলর সঙ্গে নাম জড়িয়ে যায় আলিয়ার। যদিও এই বিষয় নিয়ে প্রকাশ্যে কখনোই মুখ খোলেননি তারা দুজনে।

Related Articles

Back to top button