বিনোদনসেরা খবর

সাহসীকতার পরিচয় বারংবার দিয়েছে বলিউড, ক্যামেরার সামনে নগ্ন দৃশ্য শুট করেছেন রণবীর সহ এই ৬ বলিউড তারকা

দেশের লাখো মেয়ের হার্টথ্রব তিনি। স্বয়ং দীপিকা পাডুকোন থেকে শুরু করে দেশের লাখ লাখ মেয়ে ফিদা তার ক্যারিশমায়। তিনি আর কেউ নন, বলিউডের বাজিরাও রণবীর সিং। সম্প্রতি নিউ ইয়র্কের একটি ম্যাগাজিন কভারের জন্য নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে তার এই ছবিগুলি। শুধু তাই নয়, অভিনেতাকে বলিউডের শেষ সুপারস্টার’-এর তকমাও দিয়েছে ওই পত্রিকা। তবে জানেন কি রণবীরের আগেও একাধিক তারকা নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন ক্যামেরায়। আজ এমনই কিছু তারকার কথা বলবো এই প্রতিবেদনে।

১) শক্তি কাপুর : শুধু রণবীরই নয়, নব্বইয়ের দশকে পোশাক ছাড়াই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন শক্তি কাপুর।

২) মিলিন্দ সোমান : দেশের লাখো মেয়ের চোখের ঘুম কেড়েছেন ফ্যাশন আইকন মিলিন্দ। ১৯৯৫ সালে একটি ফুটওয়্যার ব্র্যান্ডের জন্য ন্যুড ফটোশুট করেছিলেন তিনি। আর এই ফটোশুটে তার যোগ্য সাথ দিয়েছিলেন মডেল মধু সাপ্রে। গলায় পাইথন জড়িয়ে মিলিন্দের এই ফটোশুট আজও একটা মাস্টারপিস বলে বিবেচিত হয়।

৩) আমির খান : বলি অভিনেতারা যে শুধুই ফটোশুটের জন্যই নগ্ন হয়েছেন তা একেবারেই নয়। আমির খান তার ছবি ‘পিকে’র জন্য কোনো পোশাক ছাড়াই হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে।

৪) রণবীর কাপুর : সাওয়ারিয়া ছবিতে রণবীর কাপুরের সেই বিখ্যাত টাওয়েল সিন আমরা কীভাবে ভুলতে পারি!

৫) জন আব্রাহাম : জন আব্রাহামও ২০০৯ সালে সমস্ত বেড়া ভেঙে দিয়েছিলেন। তার নিউ ইয়র্ক ছবির একটি দৃশ্যের জন্য নগ্ন অবস্থায় অভিনয় করেছিলেন ক্যামেরার সামনে।

৬) নীল নিতিন মুকেশ : ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘জেল’ ছবির জন্য ন্যাকেড অবস্থায় ক্যামেরায় ধরা দিয়েছিলেন নীল নিতিন মুকেশ।

Related Articles

Back to top button