বিনোদনসেরা খবর

‘দিদি নং ১’-র প্রথম সঞ্চালিকা ছিলেন পুষ্পিতা মুখার্জি, এই কারণের জন্য শো ছাড়তে বাধ্য হন অভিনেত্রী!

বাংলার জনপ্রিয় নন-ফিকশন (Non-Fiction Show) শো দিদি নাম্বার ওয়ান (Didi No 1)। এই শো এর জনপ্রিয়তা প্রচুর। ১০ বছরের বেশি সময় ধরে টানা জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই শো। আর এখানে সবথেকে জনপ্রিয় হলেন রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। মহিলা দর্শকদের কাছে খুব জনপ্রিয় অভিনেত্রী। এমনকি তার সঞ্চালনার প্রশংসা করেন সকলে। এখানে এসে বাংলার মহিলারা তাদের জীবনের সুখ দুঃখ কষ্ট সকল কাহিনী ভাগ করে নেন।

আর এই কাহিনী শুনতে ভালোবাসেন রচনা। যদিও এক সময় এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন যে তিনি দিদিদের এত দুঃখ কষ্টের কথা শুনেছেন যে এখন আর তিনি কাঁদেন না। যদিও বেশ কিছু পর্বে রচনা ব্যানার্জী ছাড়া অনুষ্ঠান সম্প্রচার করা হয়েছিল। যেখানে জুন মালিয়া এবং দেবশ্রী রায়কে সঞ্চালিকা হিসেবে দেখা যেত। কিন্তু তারা অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হলেও রচনার মত জনপ্রিয়তা পাননি।

তবে অনেকেই হয়তো জানেন না যে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়ের হাত ধরেই শুরু হয়েছিল দিদি নাম্বার ওয়ান এর যাত্রা। পুষ্পিতা একসময় জানিয়েছিলেন যে দিদি নাম্বার ওয়ান-এর যাত্রা তার হাত দিয়েই শুরু হয়। কিন্তু সেই সময় তার মায়ের ক্যান্সার ধরা পড়ে, আর এই কারণে একটিমাত্র সিজন সঞ্চালনা করে সরে আসতে বাধ্য হন তিনি। তবে এই সুযোগ হাতছাড়া হওয়ায় তিনি বেশ আফসোস করেন।

পুষ্পিতা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে বহুবার খেলতে গিয়েছেন কিন্তু পোডিয়ামে আর কখনো দাঁড়াতে পারেননি। তাই তিনি রচনা ব্যানার্জিকে একবার আবেদন জানিয়েছিলেন যে কোনদিনও রচনা যদি বাইরে কোনো কাজে যান তাহলে তার পরিবর্তে দু’তিনটে এপিসোড তিনি সঞ্চালনা করতে চান। তবে এটাও তিনি বলেছেন যে রচনা ব্যানার্জি যেভাবে দিদি নাম্বার ওয়ানকে যে জায়গায় নিয়ে গেছেন তা সত্যিই শিক্ষনীয় বিষয়।

Related Articles

Back to top button