বিনোদনভিডিওসেরা খবর

‘কানে পেট্রোল ঢালবো না ডেটল’? মঞ্চে গান গেয়ে চরম ট্রোলের শিকার অভিনেত্রী সৌমি ঘোষ

পুজো পার্বণ হোক কি কোনো অনুষ্ঠান, সবকিছুতেই টলিউড তারকাদের আমন্ত্রণ করা চাই ই চাই। কিছুটা এমনই ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে বর্তমান বাংলায়। আর স্টেজ পারফরমেন্স করতে এসে অনেকেই আবার নাচের সাথে সাথে দু এক কলি গানও গেয়ে শোনান এই টলিউড তারকারা। এরমধ্যে অনেকের গান শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আবার এমন উদাহরণও আছে যার গান শুনে দর্শকদের হয়েছে ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা।

প্রসঙ্গত, বেসুরো গান গেয়ে ফেমাস হওয়ার কথা বললেই সবার প্রথমে মাথায় আসে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের নায়িকা দিতিপ্রিয়া রায়ের কথা। মঞ্চে গান গাইতে গিয়ে ব্যাপক ট্রোলড হয়েছিলেন তিনি। সম্প্রতি একই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেলো আরো এক নায়িকার ক্ষেত্রে। বাদ গেলোনা ট্রোলিংও। রীতিমত মিয়ার কমিউনিটির টার্গেট হয়ে পড়েছেন তিনি।

এই অভিনেত্রী আর কেউ নন আপনার আমার সবার পরিচিত ‘ওগো নিরুপমা’ খ্যাত অভিনেত্রী সৌমি ঘোষ (Soumi Ghosh)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার গান গাওয়ার একটি ভিডিও, আর যেটা শুনে কানে আঙুল দিচ্ছেন শ্রোতারা। অভিনয়ের কথা বললে, খুব ছোটো বয়স থেকেই জুড়ে গেছেন অভিনয়ের সাথে। বিশেষত খলনায়িকার চরিত্রেই তাকে বেশি দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়।

তবে অভিনয়ে সেরাটা দিলেও গান টা তার কম্ম নয়। আসলে দিনকয়েক আগেই একটি স্টেজ পারফরমেন্সে অংশগ্রহণ করেছিলেন সৌমি। প্রচুর লোকও হয়েছিলো সেখানে। চেষ্টা করছিলেন নাচগানে আসর মাতিয়ে রাখার। কিন্তু দূর্ভাগ্যবশত সেই প্রচেষ্টাই হয়ে গেল কাল। দর্শকদের উত্তেজনা বজায় রাখতে পুরো মাত্রায় উদ্যমের সঙ্গে শুরু করেছিলেন ‘হায়ো রাব্বা’ গানটি। কিন্তু আদতে যা হলো তাকে বোধহয় গান না বলে অন্য কিছু বলাই ভালো।

সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মিউজিসিয়ানদের তালে তাল রেখে গানটিকে গাওয়ার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন অভিনেত্রী সৌমি। কিন্তু গানের সুর, তাল, লয় কোনোকিছুকেই আর বশে আনতে পারছেন না। শুধু তাই নয়, গান‌ ঠিক হচ্ছেনা দেখেও গান গাওয়া বন্ধ করেননি তিনি। উল্টে বেসুরেই গানটিকে শেষ করেন। আর এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরাও নেমে পড়েছে তাকে এক হাত নিতে।

ভিডিও পোস্ট হতেই দাবানলের মতো ছড়িয়ে গেছে তার। কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি। একজন লিখছেন, “এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে।” কেউ লিখছেন, “আপনি নাচটা করলেই ভালো করতেন গান কেন গাইতে গেলেন?” কেউ কেউ মন্তব্য করছেন, “এমন গান শুনে পৃথিবী শেষের পথে”! গান গেয়ে দর্শকদের মন জয় করতে গিয়ে, সৌমি যে বড়োই ভুল করেছেন একথা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button