বিনোদনসেরা খবর

চৈত্র সেলের পরিবর্তে চৈত্র মাসে বিয়ে! বাংলা সিরিয়ালের অবাস্তব কান্ড দেখে শুরু সমালোচনা

বাঙালি দর্শকদের কাছে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হল বাংলা সিরিয়াল। প্রতিদিন রোজ সন্ধে থেকে রাত অব্দি দর্শকদের বিনোদন দেওয়ার ক্ষেত্রে এই সিরিয়ালের জুড়ি মেলা ভার। প্রত্যেক দর্শকের নিজেদের পছন্দের চ্যানেলের সিরিয়াল রয়েছে। তবে বিগত কয়েক মাস ধরে সিরিয়ালের বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে। কোন সিরিয়ালের জনপ্রিয়তা কম থাকলে সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে।

আবার বাংলাতে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা ও স্টার জলসা একে অপরকে টক্কর দিতে গিয়ে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। বর্তমানে সামাজিক মাধ্যমের দৌলতে সিরিয়ালের কোন হাস্যকর ঘটনা হলেই শুরু হয়ে যায় ট্রোলিং। সিরিয়ালে এখন কোনো খুঁত দেখতে পেলেই সমালোচনা করতে শুরু করেন নেটিজেনরা। ঠিক যেমন এখন বাংলা সিরিয়ালের বিয়ের পর্ব নিয়ে শুরু হয়ে গিয়েছে কটাক্ষ।

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী এখন চৈত্রমাস চলছে। আর হিন্দু ধর্মে চৈত্র মাসে কোন বিয়ে হয় না। এই দুই চ্যানেলের ধারাবাহিকগুলোতে শুরুর পর থেকেই বিয়ের হিড়িক লেগেছে। স্টার জলসার ‘গাঁটছড়া’, ‘গোধূলি আলাপ’, ‘অনুরাগের ছোঁয়া’ সবেতেই একই জিনিস। জি বাংলার ‘গৌরী এলো’, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ চলছে বিয়ের পর্ব।

এখন চৈত্র মাসে চৈত্র সেলের পরিবর্তে এই বিয়ের ধুম নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। আবার দুই চ্যানেলের অনুরাগীদের মধ্যে ভাগাভাগি শুরু হয়ে গিয়েছে। নেটিজেনরা একে অপরকে নিয়ে সমালোচনা করছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে সিরিয়াল নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনা সব সময় বেশি থাকে। আর এইসব তর্কাতর্কি উপভোগ করছেন কিছু দর্শকেরাও। আগামী দিনে নতুন কি কি চমক থাকবে সেটা সময় বলবে।

Related Articles

Back to top button