বিনোদনসেরা খবর

TRP কম নাকি প্রযোজকদের সাথে ঝামেলা! আচমকাই বন্ধ হচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারি’!

ফের বন্ধ হতে চলেছে আরেক জনপ্রিয় বাংলা ধারাবাহিক (Bengali Serial)। আর এই বন্ধের নোটিশ যেন কিছুতেই মেনে নিতে পারছে না ধারাবাহিকের গোটা টিম। কিছুদিন আগে স্টার জলসা (Star Jalsa) পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিরাট চমকের পর হঠাৎ করেই একটা মৌখিক নোটিশ। সেই নোটিশে নাকি উল্লেখ রয়েছে খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery) বন্ধ হওয়ার ঘোষণা! তবে এই ব্যাপারটা কিছুতেই মেনে নিতে পারছে না ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলীরা।

আবার সংবাদমাধ্যমের সামনেও মুখে কুলুপ এঁটেছেন এই ধারাবাহিকের টিম। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় খারাপ ফল করেছে এই ধারাবাহিকটি। তবে এর থেকেও খারাপ রেজাল্ট আছে অন্য ধারাবাহিকগুলো। কিন্তু সেগুলো না বন্ধ হয়ে চ্যানেলের কোপ পড়েছে খুকুমণির উপর।

কিন্তু গত বছর এই ধারাবাহিকে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল যেটা কিনা টিআরপি তালিকায় প্রথম দিকে থাকতো। এই মুহূর্তে ধারাবাহিকে নববর্ষ উদযাপন পর্ব চলছে। আর তার সাথেই বিহানকে ভর্তি করানো হয়েছে স্কুলে। এখনো এই ধারাবাহিকের অনেক কিছুই অসম্পূর্ণ রয়েছে।

কিন্তু হঠাৎ করে এমনভাবে ধারাবাহিকের গল্প শেষ না করেই সিরিয়াল শেষ করে দেওয়ার কারণ বুঝতে পারছেন না কেউই। প্রযোজক চ্যানেলের ঝামেলা নাকি টিআরপি রেটিং কম, এর কারণ জানা যায়নি। এই ঘটনার পরে ভক্তদের মন বেশ খারাপ। হঠাৎ এই ধারাবাহিক শেষ হয়ে যাবে এটা মেনে নিতে পারছে না ভক্তরা। তবে এই সিরিয়ালপ্রেমীদের একটাই অনুরোধ এই ধারাবাহিক যাতে এত তাড়াতাড়ি শেষ না করে দেওয়া হয়।

Related Articles

Back to top button